BREAKING NEWS

৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাদা জিনিসের আকর্ষণে বোমায় হাত দিতেই বিস্ফোরণ ! ঝলসে গেল ইটাহারের শিশু

Published by: Tiyasha Sarkar |    Posted: July 26, 2021 2:31 pm|    Updated: July 26, 2021 2:31 pm

Bomb blast in Uttar Dinajpur, one injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শংকরকুমার রায়, রায়গঞ্জ: সাদা কিছু একটা চোখে পড়তেই ধরতে গিয়েছিল খুদে। বুঝতে পারেনি এতবড় বিপদ অপেক্ষা করছে! না বুঝে বোমায় হাত দিতেই বিস্ফোরণ। ঝলসে গেল সাড়ে তিন বছরের শিশু কন্যা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) ইটাহারে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়েছেন ইটাহারের তৃণমূল বিধায়ক। ব্যাপক উত্তেজনা এলাকায়।

জানা গিয়েছে, উত্তর দিনাজপুরের ইটাহারের (Itahar) ইন্দ্রান গ্রামের বাসিন্দা ওই শিশুটির নাম পূর্ণিমা সাহা ওরফে পলি। বাবা বুধু সাহা পেশায় ব্যবসায়ী। সোমবার সকালে খেলতে খেলতে বাড়ির গেটের কাছে চলে আসে খুদে। সেখানেই সাদা রঙের গোল কয়েকটি জিনিস পড়ে থাকতে দেখে। সেগুলি কী তা না বুঝেই হাত দেয় পূর্ণিমা। এরপরই বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে এলাকা। ঝলসে যায় খুদের ডান হাত ও পা। পরিবারের সদস্যরা ছুটে এসে দগ্ধ অবস্থায় খুদেকে উদ্ধার করে নিয়ে যায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার।

[আরও পড়ুন: Covid-19: Park Street-এ নাকা তল্লাশিতে আটকাল কুণাল ঘোষের গাড়ি, পুলিশের প্রশংসায় TMC নেতা]

এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র উত্তেজনা ছড়িয়েছে ইন্দ্রান গ্রামে। খবর পাওয়া মাত্রই স্থানীয় তৃণমূল বুধু সাহার বাড়িতে যান। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনীও। জানা গিয়েছে, এরপরই ওই এলাকা থেকে উদ্ধার হয়েছে আরও ৩ টি তাজা বোমা। ওই বোমাগুলি কীভাবে ওই এলাকায় এল, তা জানার চেষ্টায় পুলিশ। উল্লেখ্য, এদিন বীরভূমের সিউড়ি থেকে উদ্ধার করে ৭০ থেকে ৮০ টি বোমা।

[আরও পড়ুন: শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ছাত্র সংগঠন DSO’র বিক্ষোভে ধুন্ধুমার College Street এলাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×