BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ভাটপাড়ায় বোমাবাজিতে বিজেপি কর্মীর মৃত্যু, অর্জুন সিংকেই দুষলেন তৃণমূল বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 6, 2021 5:16 pm|    Updated: June 6, 2021 7:33 pm

Bombing at Bhatpara, one BJP worker died | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাকপুর: ফের বোমাবাজিতে (Bomb) উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া (Bhatpara)। প্রাণ গেল এক বিজেপি কর্মীর। গুরুতর জখম হয়েছেন তাঁর মা। ঘটনাকে কেন্দ্র করে কার্যত অগ্নিগর্ভ হয়ে উঠছে এলাকা।খবর পেয়ে ঘটনাস্থলে যান সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। 

জানা গিয়েছে, মৃতের নাম জয়প্রকাশ যাদব। বিজেপি কর্মী হিসেবেই এলাকায় পরিচিত উত্তর ২৪ পরগনার ভাটপাড়ার বাসিন্দা ওই যুবক। রবিবার দুপুরে মুক্তারপুর শ্মশানঘাট এলাকায় জয়প্রকাশকে লক্ষ্য করে দুষ্কৃতীরা এলোপাথাড়ি বোমাবাজি করে বলে অভিযোগ। বোমার আঘাতে যুবকের মাথার খুলি উড়ে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ঘটনার সময় যুবকের সঙ্গেই ছিলেন তাঁর মা। গুরুতর জখম হন তিনিও।স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা জয়প্রকাশকে মৃত বলে ঘোষণা করেন। এখনও হাসপাতালে চিকিৎসাধীন আহত মহিলা। 

[আরও পড়ুন: অপহৃত গৃহবধূকে উদ্ধারে গিয়ে হামলার মুখে পুলিশ, শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা প্রেমিকের]

খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যান বিজেপি (BJP) সাংসদ অর্জুন সিং। তিনি বলেন, “টুনটুন, চন্দন সিং ও লালন সিং নামে তিনজন মাথায় বোমা মেরেছে। খুনের জন্যই মাথায় বোমাবাজি। ঘটনাস্থলেই আমাদের কর্মীর মৃত্যু হয়। বাংলার কী হয়েছে বুঝতে পারছে সবাই। প্রকাশ্যে এভাবে গুণ্ডাগিরি চলছে। বাংলার মানুষ আর বাঁচতে পারবে না।” গোটা বিষয়টি ইতিমধ্যেই রাজ্যপালকে জানিয়েছেন বলেই দাবি বিজেপি সাংসদের। এবিষয়ে তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক বলেন, ” তৃণমূল বারাকপুরে জিতেছে, ওখানে কিছু হয়নি। অথচ ভাটপাড়ায় বিজেপি জিতেছে আর ওখানে রোজ অশান্তি হচ্ছে। তবে অর্জুন সিংয়ের মস্তানি বেশিদিন চলবে না। প্রশাসনকে বলেছি শান্তি ফেরাতে চরম ব্যবস্থা নিতে।” উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত জগদ্দল-ভাটপাড়া অঞ্চল। শুক্রবার রাতে জগদ্দলে ব্যাপক বোমাবাজি হয়। স্থানীয়দের অভিযোগ, অন্তত দেড়শোটি বোমা পড়ে এক রাতে। ১০টির বেশি বাড়ি ভাঙচুর করা হয়।

[আরও পড়ুন:  অপহৃত গৃহবধূকে উদ্ধারে গিয়ে হামলার মুখে পুলিশ, শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা প্রেমিকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement