BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অপহৃত গৃহবধূকে উদ্ধারে গিয়ে হামলার মুখে পুলিশ, শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা প্রেমিকের

Published by: Sucheta Sengupta |    Posted: June 6, 2021 2:08 pm|    Updated: June 6, 2021 2:08 pm

Police injured while rescuing kidnapped housewife at Narendrapur | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: প্রকাশ্য রাস্তা থেকে গৃহবধূকে অপহরণ, শূন্যে গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা, পুলিশের উপর হামলা – একাধিক অভিযোগে উত্তেজনা ছড়িয়ে পড়ল কলকাতা সংলগ্ন দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে (Narendrapur)। অভিযুক্ত দুষ্কৃতীকে ধরতে গিয়ে ৩ পুলিশকর্মী জখম হয়ে ভরতি বারুইপুর মহকুমা হাসপাতালে। অবশেষে গ্রেপ্তার হয়েছে যুবক। তার কাছ থেকে উদ্ধার একটি নাইন এমএম পিস্তল, চার রাউন্ড তাজা কার্তুজ। ধৃতকে আজ বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে।

জানা গিয়েছে, স্থানীয় যুবক টুকান দাসের সঙ্গে ফেসবুকে আলাপ হয়েছিল বারুইপুরের (Baruipur) এক গৃহবধূর। সেখান থেকে প্রেম, ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল। গৃহবধূর এক কন্যা সন্তানও রয়েছে। পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন আগে ওই গৃহবধূ প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। কিন্তু বারুইপুরের বাসিন্দা ওই প্রেমিক তা কিছুতেই মেনে নিতে পারেনি। এদিকে, মাস দুয়েক আগে গৃহবধূর নতুন সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জেরে সে বারুইপুরের বাড়ি ছেড়ে বাপের বাড়ি নরেন্দ্রপুরে চলে যায়। প্রেমিকের সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করতে প্রেমিকের মোবাইল নম্বরও ব্লক করে দেয় ওই গৃহবধূ। কিন্তু তাতে বিপত্তি আরও বাড়ে। কয়েকদিন আগে টুকান দাস তার ফেসবুকে ওই গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দিয়ে পোস্ট করে।

[আরও পড়ুন: ‘বিধানসভায় দমবন্ধ করে দেব’, তৃণমূলকে হুঁশিয়ারি দিলীপ ঘোষের]

এরপর শনিবার দুপুরে টুকান দাস ওই গৃহবধূর শ্বশুরবাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের হুমকি দেয় বলে অভিযোগ। শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূকে তা জানান এবং প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে বলেন। এতেও থেমে থাকেনি ব্যাপারটা। এরপর টুকান গৃহবধূকে হুঁশিয়ারি দেয়, তার সঙ্গে তিনি যেন বাড়ি ফিরে আসেন। এই হুমকি ফোন পাওয়ার পর গৃহবধূ বারুইপুর থানায় অভিযোগ করতে আসছিলেন শনিবার সন্ধেবেলা। সেখানে ঘটে বিপত্তি। রাজপুর বাজার থেকে প্রেমিক টুকান প্রকাশ্য রাস্তায় বন্দুক দেখিয়ে গৃহবধূ-সহ তার মেয়েকে একটি চারচাকা গাড়িতে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। বারুইপুর থানায় টুকানের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন তাঁর বাবা।

[আরও পড়ুন: শীতলকুচি কাণ্ডে CID রিপোর্টে চাঞ্চল্য, সোমবারই ঘটনাস্থল পরিদর্শনে ব্যালেস্টিক টিম]

বারুইপুর থানার পুলিশ অভিযোগ পাওয়ার পর রবিবার সকালে টুকান দাসের বাড়িতে যায় ওই গৃহবধূকে উদ্ধার করতে। গৃহবধূকে উদ্ধার করতে গেলে প্রেমিক টুকান দাস বাধা দেয়। তার কাছে থাকা বন্দুক দিয়ে শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। প্রেমিককে ধরতে গিয়ে তিন পুলিশ কর্মী আহত হযন। তবে শেষমেশ তাকে গ্রেপ্তার করা হয়। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement