৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: যাত্রীদের সঙ্গে বচসার জেরে কাঁকিনাড়া স্টেশনে বোমাবাজি করল দুষ্কৃতীরা। বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম বিশ্বজিৎ বিশ্বাস। জানা গিয়েছে, কৃষ্ণনগরের বাসিন্দা ওই যুবক। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত। স্টেশনে এহেন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। প্রশ্নের মুখে যাত্রী নিরাপত্তা।

[আরও পড়ুন:সৌজন্যের নজির, অসুস্থতার খবর পেয়ে প্রাক্তন সিপিএম বিধায়কের বাড়িতে স্বপন দেবনাথ]

জানা গিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ কাঁকিনাড়া স্টেশনে দাঁড়িয়ে থাকা ২ যাত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে কয়েকজন দুষ্কৃতী। সেই সময় ধাক্কাধাক্কিতে লাইনের উপর পড়ে যান ২ যাত্রী। অভিযোগ, সেই সময়ই বোমাবাজি শুরু করে দুষ্কৃতীরা। তখন স্টেশনেই ছিলেন কৃষ্ণনগরের বাসিন্দা বিশ্বজিৎ বিশ্বাস নামে ওই যুবক। বোমার স্প্লিন্টার ছিটকে আহত হন ওই যুবক। আহত হন আরও ২ যাত্রী। রক্তাক্ত অবস্থায় জিআরপির আধিকারিকরা বিশ্বজিৎকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই গোটা বিষয়টি জানিয়ে নৈহাটি জিআরপি ও শিয়ালহ জিআরপির তরফে ভাটপাড়া থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে কেন যাত্রীদের সঙ্গে বচসায় জড়াল দুষ্কতীরা? তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

নির্বাচনের সময় থেকেই কার্যত গুলি-বোমা-বারুদের স্তুপে পরিণত হয়েছে কাঁকিনাড়া, ভাটপাড়া চত্বর৷ প্রায় প্রত্যেকদিন কাঁকিনাড়ার ৫ নম্বর সাইডিংয়ের কাছে মুড়িমুড়কির মতো বোমা পড়েছে। আহত হয়েছেন অনেকেই। পরিস্থিতি নিয়ন্ত্রণে আয়ত্তে আনতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। তল্লাশিতে প্রচুর বোমা উদ্ধার হয়েছে। এলাকায় শান্তি ফেরানোর দাবিতে রেল অবরোধ করেছেন স্থানীয়রা। পরক্ষণেই ফের বোমাবাজি হয়েছে এলাকায়। খোদ কমিশনারের নেতৃত্বে তল্লাশি চলে এলাকায়। এরপরও ছবিটা বদলায়নি। কয়েকদিন আগেই নিজের গড়ে আক্রান্ত হয়েছেন অর্জুন সিং। আক্রান্ত হয়েছেন পবন সিংও। কিন্তু এত অশান্তির পরও কাঁকিনাড়া স্টেশনের ঘটনায় প্রমাণিত যে, ভাটপাড়া-কাঁকিনাড়া রয়েছে সেখানেই। এতটুকুও বদলায়নি ছবি।

[আরও পড়ুন: দু’শো কোটির বিনিয়োগ গুটিয়ে রাজ্য ছাড়ার হুমকি শিল্পদ্যোগীর, কাঠগড়ায় পর্যটনমন্ত্রী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং