১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জমিবিবাদকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজি কুলপিতে, প্রাণ গেল যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2022 2:12 pm|    Updated: April 6, 2022 2:12 pm

Bombing at Kulpi, West Bengal, One youth died | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: জমিবিবাদকে কেন্দ্র করে ব্যাপক বোমাবাজিতে (Bombing) প্রাণ গেল যুবকের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার গাজিপুরে। গুরুতর জখম হয়েছেন আরও একজন। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। ঘটনার পর বেশ কিছুক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: কাঁথি মহকুমা হাসপাতালের রোগীরা পেলেন বাংলাদেশের ওষুধ! তদন্ত কমিটি গঠন স্বাস্থ্যভবনের]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই আসমত পাইক ও নিজাম পাইকদের মধ্যে জমি নিয়ে ঝামেলা চলছিল। বুধবার সকালে সেই বিতর্কিত জমিতে ঘর তৈরি করছিলেন নিজাম পাইকরা। সেই সময় প্রতিবেশী আসমত পাইক ও তার দলবল বাধা দেয়। তা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপরই আসমতরা বোমাবাজি করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় কলিমউদ্দিন পাইকের। জখম হন নিজাম পাইক। আশঙ্কাজনক অবস্থায় ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। থমথমে গোটা এলাকা।

ঘটনার খবর পেয়ে কুলপির গাজিপুরে বোমাবাজির ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শনে যান সুন্দরবন পুলিশ জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়। গাজিপুরে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলেন তিনি। পাশাপাশি দোষীদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলেও জানান পুলিশ সুপার। জানা গিয়েছে, ঘটনায় ২ জন মহিলাকে আটক করেছে পুলিশ। অন্যদিকে বোমাবাজির পর ঘটনাস্থলে ঢোলা ও কুল্পি থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের প্রত্যক্ষদর্শীর রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে