BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

ফের উত্তপ্ত ভাটপাড়া, অর্জুন সিংয়ের বাড়ির পাশে বোমাবাজি ‘তৃণমূল’ আশ্রিত দুষ্কৃতীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 8, 2020 10:19 am|    Updated: July 8, 2020 10:27 am

An Images

ব্রতদীপ ভট্টাচার্য, বারাকপুর: ফের বোমাবজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া (BJP)। এবার বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সাংসদের অভিযোগ, তাঁকে খুনের উদ্দেশেই মঙ্গলবার গভীর রাতে ওই হামলা চালানো হয়েছিল। 

জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে আচমকাই বোমাবাজি শুরু হয় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি সংলগ্ন এলাকায়। পরপর প্রায় দশটি বোমা পড়ে। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। বোমাবাজির শব্দে আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে।  এই ঘটনার পরই অর্জুন সিং দাবি করেন যে, বোমাবাজির পিছনে রয়েছে শাসকদল। তাঁর কথায়, “তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা পরিকল্পনা করে আমার বাড়ির পাশে বোমাবাজি করেছে।” সাংসদের অভিযোগ, তাঁকে খুনের জন্যই এই হামলা। যদিও সাংসদের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তাঁদের কথায়, এই ঘটনায় রাজনৈতিক যোগ নেই। অন্য অশান্তির জেরে এই বোমাবাজি।

[আরও পড়ুন: আদৌ কি এবছর হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? শিক্ষামন্ত্রীর কথায় মিলল ইঙ্গিত]

এ দিনের ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, দুটি গোষ্ঠীর অশান্তি কারণেই এলাকায় বোমাবাজি হয়েছে। তবে কারা এতে জড়িত তাদের এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। প্রসঙ্গত, প্রায়শই রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাটা। চলে বোমা-গুলি। লকডাউনেও বারবার একই ছবি দেখা গিয়েছে অর্জুন সিংয়ের গড়ে।

[আরও পড়ুন: শিক্ষিকার সঙ্গে শারীরিক সম্পর্ক, বেরিয়ে আসতে চাওয়ায় ব্ল্যাকমেলের জেরে আত্মঘাতী ছাত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement