BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

দিনমজুরের বাড়িতে প্রচুর বোমা! পুলিশি অভিযানে উদ্ধারের পর আতঙ্কে গোটা গ্রাম

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2020 5:04 pm|    Updated: November 17, 2020 5:18 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পেশায় দিনমজুর এক ব্যক্তির বাড়ি থেকে ৩৩ টি তাজা বোমা উদ্ধারের ঘটনা চাঞ্চল্য ছড়াল কুলপিতে (Kulpi)। গ্রেপ্তার করা হয়েছে বাড়ির মালিককে। সামনে নির্বাচন, সেই কারণেই কি বোমা মজুত? নাকি নেপথ্যে বড়সড় কোনও ডাকাতির ছক? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সুন্দরবন (Sundarban) পুলিশ জেলার পুলিশ সুপার বৈভব তিওয়ারি জানিয়েছেন, গোপনসূত্রে খবর পেয়ে সোমবার গভীর রাতে কুলপি থানার পুলিশ অভিযান চালায় দক্ষিণ ২৪ পরগনার চামনামুনি গ্রামে। হানা দেয় পেশায় দিনমজুর বছর পঁয়ত্রিশের আলি হোসেন পাইকের বাড়িতেও। জানা গিয়েছে, তাঁর বাড়ির বিভিন্ন জায়গায় তল্লাশি চালাতে ধাতব পাত্রের ভিতর মেলে ২১ টি তাজা বোমা ও ১২ টি সুতলি বোমা। সঙ্গে সঙ্গে বোমাগুলিকে নিষ্ক্রিয় করে পুলিশ। গ্রেপ্তার করা হয় আলি হোসেনকে। মঙ্গলবার ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে তোলা হলে তাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়।

[আরও পড়ুন: বিহারের উপমুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন বাংলার বধূ, খুশির হাওয়া প্রতিবেশীদের মধ্যে]

ধৃতের কথায়, তার বাড়িতে কীভাবে বোমাগুলি এল তা তার জানা নেই। পুলিশ সুপার বলেন, “কোনও ডাকাতির উদ্দেশ্যে কিংবা এলাকায় কারও সঙ্গে কোনও শত্রুতার প্রতিশোধ নিতে বোমাগুলি জড়ো করা হয়েছিল কিনা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ নিশ্চিত, কারা কী উদ্দেশ্যে এত বোমা জড়ো করেছিল তা ধৃতের অজানা নয়। তাকে জিজ্ঞাসাবাদের পরই সমস্ত বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।” সামনেই নির্বাচন, তার আগে প্রতিবেশীর বাড়ি থেকে একসঙ্গে এতগুলি তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত গ্রামের মানুষ।

[আরও পড়ুন: ঊর্ধ্বমুখী তাপমাত্রার পারদ, কতদিনে ফের শীতের আমেজ ফিরবে বঙ্গে? জানাল হাওয়া অফিস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement