Advertisement
Advertisement
Hooghly

স্নানরতা গৃহবধূকে বাথরুমে আটকে রেখে চুরি! চাঞ্চল্য ব্যান্ডেলে

ব্যান্ডেল ফাঁড়ির কাছে ভরদুপুরে চুরি। ঘটনায় শোরগোল এলাকায়।

Burglary at a house in Bandel, Hooghly

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:March 12, 2024 9:28 pm
  • Updated:March 12, 2024 9:28 pm

সুমন করাতি, ব্যান্ডেল: আর পাঁচটা দিনের মতোই এগোচ্ছিল দিন। বাড়ির কাজে ব্যস্ত ছিলেন গৃহকর্ত্রী। সব কাজ মিটিয়ে দুপুরে স্নানে গিয়েছিলেন তিনি। স্নান সেরে বাথরুম থেকে বেরতে গিয়েই বিপত্তি! বুঝতে পারেন কেউ বা কারা বাইরে থেকে দরজা আটকে দিয়েছেন। তখনই বিপদের আঁচ করেছিলেন ওই গৃহবধূ। কোনও রকমে দরজা খুলে ঘরে আসতেই বুঝতে পারেন আশঙ্কা সত্যি হয়েছে। পরিবারের দাবি, চুরি গিয়েছে কিছু গয়না ও নগদ ৬০ থেকে ৭০ হাজার টাকা। উধাও বেশ কিছু জামাকাপড়ও।

ব্যান্ডেলের(Bandel) বৈশাখী সরণিতে বাস গোস্বামী পরিবারের। ঘরে কেউ না থাকার সুযোগে এই চুরি বলে মনে করছে ওই পরিবার। আজ, মঙ্গলবার দুপুরে ব্যান্ডেলের কোদালিয়া বৈশাখী সরেনী এলাকায় এমন চুরির ঘটনায় শোরগোল এলাকায়। ব্যান্ডেল ফাঁড়ির অদূরেই এভাবে চুরি হওয়ায় ছড়িয়েছে আতঙ্ক। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: CAA লাগু হতেই নাগরিকত্বের আবেদনের সিদ্ধান্ত, হাজার মানুষকে মাংস-ভাত খাওয়াচ্ছেন বিজেপি বিধায়ক]

খবর পেয়ে দ্রুত সেখানে আসে ব্যান্ডেল ফাঁড়ির থানার পুলিশ। পাশের বাড়ির সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা গিয়েছে, এক মহিলা ওই এলাকা থেকে বেরিয়ে আসছেন। সিসিটিভিতে ধরা পড়েছে ওই মহিলার ছবি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর তদন্ত শুরু করেছে পুলিশ। ওই মহিলাই চুরি করেছেন নাকি অন্য কেউ রয়েছেন এর পিছনে তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: চ্যালেঞ্জ আড়াই লক্ষের ব্যবধান, ‘মিনি ইন্ডিয়া’ আলিপুরদুয়ারের রং সবুজ নাকি গেরুয়া? কী বলছে সমীক্ষা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ