BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ধারের টাকা ফেরত চাওয়ার জের, ভরসন্ধেয় হাবড়ার ভরা বাজারে ব্যবসায়ীকে খুন

Published by: Paramita Paul |    Posted: November 29, 2021 8:34 pm|    Updated: November 29, 2021 8:54 pm

Businessman murdered in Habra | Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: ভরসন্ধেয় বাজারের মাঝে ব্যবসায়ীকে খুন (Murder)। সোমবার বিকেলের এই ঘটনা ঘিরে তুমুল আতঙ্ক ছড়াল হাবড়ার শ্রীপুর বাজারে। দুষ্কৃতীর হানায় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে খবর। সূত্রের দাবি, ধার শোধ করতে বলাতেই এই হামলা।

শ্রীপুর এলাকার বাসিন্দা পার্থসারথী বিশ্বাস। বছর ৪৫-এর পার্থবাবুর আসবাবপত্রের ব্যবসা। শ্রীপুর বাজারেই তাঁর দোকান রয়েছে। স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ স্থানীয় এক স্বর্ণব্যবসায়ী দোকানে আসেন। তাঁকে নিয়ে দোকানের দোতলায় চলে যান পার্থবাবু। দুজনের মধ্যে খানিকক্ষণ কথাও হয়। এর মাঝেই ওই স্বর্ণ ব্যবসায়ী বেরিয়ে যায়। খানিকক্ষণ পর পার্থবাবু দোতলা থেকে রক্তাক্ত অবস্থায় নেমে আসেন। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সন্ধে সাতটা নাগাদ তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: BJP CANDIDATE LIST: কলকাতা পুরভোটে ১৪৪ ওয়ার্ডে প্রার্থী ঘোষণা বিজেপির, প্রাধান্য মহিলা ও তরুণদের]

A Businessman committed suicide in Shalimar

 

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত সন্ধান শুরু করেছে তারা। তবে স্থানীয় সূত্রে খবর, ওই স্বর্ণ ব্যবসায়ী পার্থবাবুর কাছ থেকে মোটা টাকা ধার নিয়েছিলেন। টাকা শোধ চাওয়ার পর থেকেই পালিয়ে বেরাচ্ছিল অভিযুক্ত। এদিন ফিরে এসে পার্থবাবুর সঙ্গে দেখা করতে আসে সে। টাকা চাওয়ার পরই ফের গণ্ডগোল শুরু হয়। তখনই পার্থবাবুকে ছুরি দিয়ে আঘাত করে সে। পরে পালিয়ে যায়। তবে ভর সন্ধে বেলা দোকানে ঢুকে এমন হামলায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। দোষীর কড়া শাস্তির দাবি জানিয়েছে তাঁর পরিবার।

ঘটনা প্রসঙ্গে এলাকার পুরপ্রশাসক নারায়নচন্দ্র সাহা বলেন, ভয়াবহ ঘটনা। খবর পেয়েই হাসপাতালে এসেছিলাম। পুলিশকে বলেছি যাতে দ্রুত অভিযুক্ত ধরা পরে। নিহতের পরিবারের পাশে আছি।” পুলিশ জানিয়েছে, খুন ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার হয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। আর্থিক লেনদেন নাকি এই খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে বিরিয়ানি লুট! দুষ্কৃতীদের দৌরাত্ম্যে হতবাক দমদমবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে