BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গন্তব্যে নামানো নিয়ে বচসা, যাত্রীর হাতে কামড় ক্যাব চালকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 27, 2018 9:16 pm|    Updated: July 20, 2019 1:35 pm

Cab driver allegedly bites a passenger, FIR Lodged

অর্ণব আইচ:  দ্রুত ও নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছনোর জন্য অ্যাপ নির্ভর গাড়ি বা ক্যাব পরিষেবার উপর ভরসা করেন শহরবাসী। দিন হোক বা রাত, যখন আপনার প্রয়োজন, তখনই গাড়ি পাওয়া যায়। কিন্তু, গন্তব্যে নামানো নিয়ে যাত্রীর সঙ্গে অ্যাব নির্ভর ক্যাবের চালকের সঙ্গে বচসার জেরে রক্তারক্তি কাণ্ড ঘটে গেল শহরে। অভিযোগ, ওই যাত্রীর হাতে কামড়ে দিয়েছেন ক্যাব চালক। একবালপুর থানায় এফআইআর করেছেন আক্রান্ত ব্যক্তি। অভিযুক্ত ক্যাব চালক পলাতক। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মোমিনপুরে।

[পুলিশি নিষ্ক্রিয়তাতেই রণক্ষেত্র রানিগঞ্জ, অভিযোগে রাজ্যপালের দ্বারস্থ বাবুল]

আক্রান্ত ওই যাত্রীর নাম প্রেমাঙ্কুর ঘোষ। একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন তিনি। সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ রাসবিহারী থেকে খিদিরপুর আসার জন্য শেয়ারে ক্যাব বুক করেছিলেন প্রেমাঙ্কুর। ওই যাত্রীর অভিযোগ, খিদিরপুরে তাঁকে না নামিয়ে ডায়মন্ডহারবার রোড ধরে বেহালার দিকে যেতে শুরু করে গাড়িটি। কারণ, পরের যাত্রীকে বেহালায় নামানোর কথা ছিল। বারবার বলা সত্ত্বেও গাড়ি থামাননি চালক। মোমিনপুর পেরিয়ে যাওয়ার পর যখন গাড়ি থামান চালক, তখন রাত দশটা বাজে। প্রেমাঙ্কুরবাবু বলেন, তাঁকে খিদিরপুরেই নামিয়ে দিতে হবে। গাড়ির বিলও মেটাতে রাজি হননি তিনি। অভিযোগ, গালিগালাজ করাই শুধু নয়, ওই যাত্রীকে রীতিমতো হুমকি দেন  গাড়ির চালক। এরপরই ফোন করে কয়েকজন বন্ধুকে ডেকে আনেন প্রেমাঙ্কুর। তাঁরা আসার পর, ফের একপ্রস্থ বচসা হয়। বচসা চলাকালীন ওই ক্যাব চালক প্রেমাঙ্কুরের হাতে কামড়ে দেন বলে অভিযোগ। তীব্র যন্ত্রণায় যন্ত্রণায় চিৎকার করে ওঠেন তিনি। তড়িঘড়ি প্রেমাঙ্কুরকে হাসপাতালে নিয়ে যান তাঁর বন্ধুরা। সেই ফাঁকে শ্রেবাস নামে অভিযুক্ত ওই চালক পালিয়ে যান।

[লাগামছাড়া ফি-বৃদ্ধি অ্যাসেম্বলি অফ গড চার্চে, প্রতিবাদে পথ অবরোধে অভিভাবকরা]

হাসপাতাল থেকে ছা়ড়ার পর, রাতে একবালপুল থানার অভিযুক্ত ক্যাব চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন প্রেমাঙ্কুর ঘোষ। গাড়ির নম্বরের সূত্রে ধরে অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই গাড়ির মালিকের সঙ্গেও তদন্তকারীরা যোগাযোগ করেছেন বলে জানা গিয়েছে।

[হার না মানা লড়াই অ্যাসিডদগ্ধ যুবতীর, গ্রেপ্তার আক্রমণকারী প্রেমিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে