BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Bagtui Incident: বগটুই কাণ্ডে জারি ধরপাকড়, দীর্ঘক্ষণ জেরার পর আরও একজনকে গ্রেপ্তার করল CBI

Published by: Sayani Sen |    Posted: April 10, 2022 4:21 pm|    Updated: April 10, 2022 5:02 pm

CBI arrested another person in Rampurhat's Bagtui murder case । Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: রামপুরহাটের বগটুই কাণ্ডে (Bagtui Case) আরও একজনকে গ্রেপ্তার করল সিবিআই (CBI)। ধৃত সমীর শেখকে রবিবার সকালে দীর্ঘক্ষণ জেরা করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কথাবার্তায় অসঙ্গতি ধরার পড়ার ফলেই গ্রেপ্তার করা হয় বগটুইয়ের বাসিন্দা ওই ব্যক্তিকে। এর আগে এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। 

ধৃত সমীর শেখ, বগটুইয়েরই বাসিন্দা। রবিবার সকালে রামপুরহাটের (Rampurhat) অস্থায়ী ক্যাম্পে ডেকে জেরা করা হয় তাকে। তবে সিবিআই সূত্রে খবর, তার বয়ানে একাধিক অসংগতি মেলে। সে কারণেই দুপুরের দিকে সমীরকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। তার শারীরিক পরীক্ষা নিরীক্ষাও করা হয়।

[আরও পড়ুন: কর্মসংস্থানে এগিয়ে বাংলা! ১০০ দিনের কাজে দেশের মধ্যে প্রথম পশ্চিমবঙ্গ]

গত ২১ মার্চ সন্ধেয় বড়শাল গ্রামপঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ (Bhadu Sheikh) খুন হন। এরপর রাতে বগটুইতে একের পর এক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৯ জনের মৃত্যু হয়েছে। ঘটনার তদন্তে সিট গঠন করেন মুখ্যমন্ত্রী। নিজেও খোদ ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতদের পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দেন। তবে কলকাতা হাই কোর্টের (Calcutta High Court) নির্দেশে বর্তমানে বগটুই এবং ভাদু শেখ হত্যাকাণ্ডের তদন্ত করছে সিবিআই। গত বৃহস্পতিবার মুম্বই থেকে চার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে ধৃত বাপ্পা শেখ ও সাবু শেখের নাম ছিল এফআইআরে। বাকি ২ জন ধৃতদের পরিচিত। তারা মুম্বইয়ের বাসিন্দা। সূত্রের খবর, ধৃতরা মুম্বইতে নিজেদের পরিচিত কারও ডেরায় লুকিয়েছিল বাপ্পা ও সাবু। তারা বগটুইকাণ্ডের মূল অভিযুক্ত লালন শেখের ঘনিষ্ঠ। মোবাইলের টাওয়ার লোকেশন অনুসরণ করে তাদের হদিশ পান কেন্দ্রীয় তদন্তকারীরা।

রবিবার ফের আরও একজনকে গ্রেপ্তার করল সিবিআই (CBI)। ধৃত সমীর শেখকে জেরায় কিছু অসংগতি থাকায় গ্রেপ্তার করা হয় তাকে। ধৃত নিহত ভাদু শেখের ঘনিষ্ঠ ছিল বলেই সূত্রের খবর। তাকে আদালতে পেশ করার পর নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে আরও নানা তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: হাত থেকে লাঠি ছিনিয়ে পুলিশকেই উদ্দাম মার যুবকের! ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে