Advertisement
Advertisement
Central Force deployed at BJP leader's house in Moyna

হাই কোর্টের ভর্ৎসনার পর তৎপরতা, ময়নায় বিজেপি নেতার বাড়ির নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনী

কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পেয়ে অনেকটাই আশ্বস্ত নিহতের পরিজনেরা।

Central Force deployed at BJP leader's house in Moyna । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:May 10, 2023 9:29 pm
  • Updated:May 10, 2023 9:29 pm

সৈকত মাইতি, তমলুক: কলকাতা হাই কোর্টের ভর্ৎসনার পর আধা সামরিক বাহিনীর নিরাপত্তা পেল ময়নায় নিহত বিজেপি নেতার পরিবার। বুধবার থেকেই নির্দিষ্ট সময় পর্যন্ত নিহত বিজয়কৃষ্ণ ভুঁইঞার বাড়ির সামনে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী মোতায়েন থাকবে।

সম্প্রতি ময়নার বাকচায় বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞাকে খুনের অভিযোগ ওঠে। এই ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি-সহ নিহতের পরিবারের উপযুক্ত নিরাপত্তার দাবিতে সরব হয় বিজেপি নেতৃত্ব। এই খুনের ঘটনায় কেন্দ্রীয় তদন্তের দাবিও জানিয়েছিল গেরুয়া শিবির। সেই মতো কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী মোতায়েনের নির্দেশ দেয় কলকাতা হাই কোর্ট।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের তিনমাস পরেও কেন হল না সন্তান? হতাশায় আত্মঘাতী নববধূ]

তবে তা সত্ত্বেও গত সোমবার পর্যন্ত কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়নি। তাই হাই কোর্টে ভর্ৎসনার মুখে পড়ে কেন্দ্র। আর তারপরই বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনীর ডিএসপি পদমর্যাদার এক আধিকারিক-সহ দু’জন নিহত বিজয়কৃষ্ণ ভুঁইয়ার বাড়িতে যান। এরপর বিকেলে পৌঁছয় সিআইএসএফের আরও অন্তত ১২জন জওয়ান। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পেয়ে অনেকটাই আশ্বস্ত নিহতের পরিজনেরা।

মৃত বিজয়কৃষ্ণ ভুঁইঞার স্ত্রী লক্ষীদেবী বলেন, “এতদিন পর্যন্ত আমরা খুব আতঙ্কেই ছিলাম। নানাভাবে আমাদের হুমকি দেওয়া হচ্ছিল। কিন্তু এখন কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পেয়ে আমরা অনেকটাই নিশ্চিত হতে পেরেছি।” অন্যদিকে, এই ঘটনায় এখনও পর্যন্ত মোট সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তমলুকের মহকুমা পুলিশ আধিকারিক আহমেদ বলেন, “ঘটনার তদন্ত চলছে। এই ঘটনায় আরও বেশ কয়েকজন অভিযুক্তের খোঁজে চিরুনি তল্লাশি চলছে।”

Advertisement

[আরও পড়ুন: ৮৬ বছরের শাশুড়িকে ফ্রাইং প্যান দিয়ে মেরে খুন! বউমার কাণ্ডে তাজ্জব পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ