Advertisement
Advertisement
Chairman of NCPCR slams West Bengal Commission for Protection of Child Rights

তিলজলার পর মালদহ, ফের সংঘাতে কেন্দ্র ও রাজ্য শিশু সুরক্ষা কমিশন

তুঙ্গে এনসিপিসিআরের চেয়ারম্যান ও রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সনের দ্বৈরথ।

Chairman of NCPCR slams West Bengal Commission for Protection of Child Rights । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:April 1, 2023 9:49 am
  • Updated:April 1, 2023 3:56 pm

বাবুল হক, মালদহ: ফের সংঘাতে কেন্দ্র ও রাজ্য শিশু সুরক্ষা কমিশন। তিলজলার পর এবার ঘটনাস্থল মালদহের গাজোল। রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সুদেষ্ণা রায়ের সঙ্গে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েন NCPCR চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো। তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগে সরব সুদেষ্ণা। এদিকে, দুই কমিশনের প্রতিনিধিদের সামনে হাতাহাতিতে জড়ায় বিজেপি ও তৃণমূল নেতা-কর্মীরা। 

TMC BJP Clash

Advertisement

শুক্রবারই রাজ্যে আসেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো। তিলজলা থানায় যান তিনি। সেখানে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সুদেষ্ণা রায়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান তিনি। অভিযোগ, রাজ্য কমিশনের প্রতিনিধিরা থানায় গেলে তাঁদের সেখান থেকে জাতীয় কমিশনের সদস্যরা বের করে দেন। এরপর শনিবার তাঁদের মালদহের গাজোলে গণধর্ষণের শিকার হওয়া ছাত্রীর সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল। সেই অনুযায়ী এদিন সকালে NCPCR-এর চেয়ারম্যান ওই এলাকায় পৌঁছন। নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলতে যান।

Advertisement

[আরও পড়ুন: ‘অধর্মের আগুন যারা জ্বালাবে তাদের নিস্তার নেই’, হাওড়া কাণ্ডে কড়া বিবৃতি রাজ্যপালের]

তবে তার আগেই এদিন প্রায় কাকভোরে ওই ছাত্রীর বাড়িতে পৌঁছন রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সুদেষ্ণা রায়। তাঁকে দেখেই কার্যত বিরক্ত হন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো। দশদিন পরে কেন গাজোলে রাজ্য শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন এলেন, সে প্রশ্ন করেন তিনি। সুদেষ্ণার অভিযোগ, নির্যাতিতার বাড়ি থেকে তাঁকে বেরিয়ে যেতে বলেন প্রিয়াঙ্ক। যদিও নিয়মানুযায়ী তাঁকে বেরিয়ে যেতে বলার অধিকার প্রিয়াঙ্কের বলেই জানান তিনি। কোনও চক্রান্তের কারণেই প্রিয়াঙ্ক তাঁর সামনে নির্যাতিতা কিংবা তাঁর পরিবারের লোকজনের সঙ্গে কথা বলতে চান না বলেও দাবি সুদেষ্ণার।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: সিবিআইয়ের স্ক্যানারে ‘নাইসা’ কর্তা নীলাদ্রির ‘নবরত্ন’, ৯ এজেন্টকে ডেকে জেরার ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ