৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সরানো হল চন্দননগরের পুলিশ কমিশনারকে, বদলির নির্দেশ পেয়েই ইস্তফা হুমায়ুন কবীরের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 29, 2021 5:44 pm|    Updated: March 17, 2021 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বীরভূম, পুরুলিয়ার পুলিশ সুপারের পর এবার সরানো হল চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ুন কবীরকে (Humayun Kabir)। তাঁর জায়গায় দায়িত্ব পেলেন গৌরব শর্মা। ভোটের মুখে এই বদলি নিয়ে স্বাভাবিকভাবেই দানা বেঁধেছে বিতর্ক।

শুক্রবার বদলি করা হয় হুমায়ন কবীরকে। তাঁর জায়গায় দায়িত্ব দেওয়া হয় গৌরব শর্মাকে। জানা গিয়েছে, বদলির নির্দেশ পাওয়ার পরই ইস্তফা দেন দক্ষ পুলিশ অফিসার হুমায়ুন কবীর। এই ইস্তফা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। রাজনৈতিক মহলের একাংশের অনুমান, এবার রাজনীতিতে নাম লেখাবেন তিনি। কারণ, আগে একাধিকবার সংখ্যালঘু সম্প্রদায়ের হয়ে সুর চড়াতে দেখা গিয়েছে তাঁকে। সেই সমস্ত মানুষের স্বার্থে ভোটের আগে ইস্তফা দিয়ে হুমায়ুন কবীরের রাজনীতিতে যোগ দেওয়া সময়ের অপেক্ষা বলে মনে করছেন কেউ কেউ। যদিও ইস্তফার নেপথ্যে শুধু মাত্র ব্যক্তিগত কারণ রয়েছে বলেই দাবি হুমায়ুন কবীরের। ভোটের মুখে এই বদলি ও ইস্তফা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: অমিত শাহের সভার আগে তৃণমূলের পতাকায় ছয়লাপ ঠাকুরনগর, তুঙ্গে শাসক-বিরোধী তরজা]

প্রসঙ্গত, গত সপ্তাহে পুরুলিয়া ও বীরভূমের পুলিশ কমিশনারকে বদলি করা হয়। পুরুলিয়ার পুলিশ সুপার ছিলেন এস সেলভামুরুগান। তাঁর বদলে দায়িত্ব পান বিশ্বজিৎ মাহাতো। সেলভামুরুগানকে সিআইডিতে বদলি করা হয়েছে। বিশ্বজিৎ মাহাতো পূর্বে আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের পশ্চিম জোনের ডিসি পদে ছিলেন। এদিকে অনুব্রত মণ্ডলের গড় হিসেবে পরিচিত বীরভূমের পুলিশ সুপার শ্যাম সিংকে বদলি করে তাঁর জায়গায় বসানো হয় কলকাতার ডিসি(সেন্ট্রাল) মীরাজ খালিদ।

[আরও পড়ুন: এবার বিজেপির পথে হাওড়ার প্রাক্তন মেয়র! পদ ছাড়লেন জেলা যুব তৃণমূল সভাপতিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement