BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপির মুখে ‘চোর’ স্লোগান শুনে ক্ষিপ্ত তৃণমূল বিধায়ক, লাঠি হাতে গেলেন তেড়ে, উত্তপ্ত চুঁচুড়া

Published by: Sucheta Sengupta |    Posted: August 5, 2022 9:10 pm|    Updated: August 5, 2022 9:14 pm

Chinsurah TMC MLA accussed to attacks BJP workers with stick | Sangbad Pratidin
দিব্যেন্দু মজুমদার, হুগলি: বিজেপির (BJP) প্রতিবাদ মিছিল ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল হুগলির (Hooghly) চুঁচুড়ার খাদিনা মোড়ে। এই মিছিলে তৃণমূল (TMC) হামলা চালিয়েছে বলে অভিযোগ। যার জেরে দুই রাজনৈতিক দলের সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের আকার নিল খাদিনা মোড়। স্থানীয় বিধায়ক অসিত মজুমদারকে মেজাজ হারিয়ে লাঠি নিয়ে বিজেপি কর্মীদের দিকে রীতিমতো তেড়ে যেতে দেখা গেল। এরপরই তৃণমূল-বিজেপি কর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ চলল। 
 
ঘটনা ঠিক কী? জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)। সেই সময় বিজেপির একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলের সামনে অটোতে করে মাইকে বিধায়ক এবং তৃণমূলের নেতানেত্রীদের ‘চোর’ বলতে শোনা যায়। অভিযোগ, এতেই মেজাজ হারান বিধায়ক অসিত মজুমদার। গাড়ি থেকে নেমে বাঁশের লাঠি নিয়ে মারমুখী মেজাজে তেড়ে যান। ইতিমধ্যে ততক্ষণে খাদিনা মোড়ের তৃণমূলের পার্টি অফিস থেকে মহিলারা ছুটে এসে বিজেপি কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে তাঁদের মারধর শুরু করেন বলে অভিযোগ।
 

[আরও পড়ুন: প্রায় ১ লক্ষ ৯৬৮ কোটি টাকা বকেয়া রাজ্যের, মোদির সঙ্গে বৈঠকে প্রাপ্য হিসেব বুঝিয়ে দিলেন মমতা]

 
বিধায়ক অসিত মজুমদার অবশ্য মারধরের ঘটনার কথা অস্বীকার করেছেন। তাঁর দাবি, তিনি কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন। বিজেপির একটা মিছিল বেরিয়েছিল। তার গাড়িটা একটু এগিয়ে যেতেই বিজেপির ছেলেরা তাঁর গাড়ি আটকায়। দলের নেতানেত্রী এবং তাঁকে উদ্দেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে বিজেপি কর্মীরা। খবর পেয়ে পার্টি অফিস থেকে তৃণমূলের মহিলা কর্মীরা এসে প্রতিবাদ করতেই তারা চলে যায় বলে দাবি অসিত মজুমদারের।
 

[আরও পডুন: ‘উনি তো পর্যটক’, সিপিএমের পুরস্কার গ্রহণ করতেই অমর্ত্য সেনকে কটাক্ষ বাবুল সুপ্রিয়র]

তিনি আরও জানান, যাঁরা এই গোলমালের সঙ্গে জড়িত, তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করবেন। বিজেপি নেতৃত্বের পালটা দাবি, এলাকায় সিসিটিভি ক্যামেরা (CCTV) রয়েছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখলেই বোঝা যাবে, তুমুল বিশৃঙ্খল পরিস্থিতির জন্য দায়ী কারা।  এই ঘটনায় পুলিশ এখনও কাউকে আটক করেনি বলে খবর। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে