BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেহরক্ষী মৃত্যু মামলা: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব সিআইডির

Published by: Paramita Paul |    Posted: September 5, 2021 12:26 pm|    Updated: September 6, 2021 11:17 am

CID summons opposition leader Suvendu Adhikari | Sangbad Pratidin

গোবিন্দ রায়: দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) তলব করল রাজ্যের তদন্তকারী সংস্থা সিআইডি। সোমবার সকাল এগারোটা নাগাদ সিআইডি-র সদরদপ্তর ভবানী ভবনে হাজির হতে হবে শুভেন্দু অধিকারীকে।

সিআইডি সূত্রে জানা গিয়েছে, এই মামলায় বেশ কয়েকজনের বয়ান রেকর্ড করেছে সিআইডি। যে সমস্ত নিরাপত্তারক্ষী শুভেন্দু অধিকারীর সঙ্গে কর্মরত ছিলেন এবং ঘটনার দিন যাঁরা ছিলেন, তাঁদের প্রত্যেকের বয়ান রেকর্ড করেছে সিআইডি। এই মামলায় শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তীরও বয়ান রেকর্ড করেছে তদন্তকারী সংস্থা সিআইডি। এবার সেই মামলায় শুভেন্দু অধিকারীর বক্তব্য জানতে চান তদন্তকারীরা। সেই কারণেই সোমবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে ভবানী ভবনে।

[আরও পড়ুন: করোনা কালে ক্লাস করাতে ‘দুয়ারে স্কুল’, জামুড়িয়ায় পড়াচ্ছেন ‘রাস্তার মাস্টার’]

তদন্তকারীরা জানিয়েছেন, বেশ কয়েক বছর ধরেই শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী ছিলেন শুভব্রত চক্রবর্তী। তাই এই মামলায় শুভেন্দুর বক্তব্য খুবই গুরুত্বপূর্ণ। ঘটনার দিন শুভেন্দু অধিকারী কোথায় ছিলেন? তিনি কখন জানতে পারলেন তার নিরাপত্তারক্ষী মারা গিয়েছে? মৃত শুভব্রতর স্ত্রী যে অভিযোগ করেছেন, তার পরিপ্রেক্ষিতে শুভেন্দুর বক্তব্য কী, তা জানতে চান তদন্তকারীরা। সেই কারণেই প্রথমবার এই মামলায় শুভেন্দু অধিকারীকে তলব করল সিআইডি। এর আগে যেখানে ঘটনা ঘটেছিল সেখানেও গিয়েছিলেন গোয়েন্দারা।

২০১৮ সালের ১৩ অক্টোবর নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন শুভেন্দু অধিকারীর নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। পরের দিন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এর ২ বছর ৮ মাস পর শুভব্রতর মৃত্যুর তদন্ত চেয়ে কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। 

[আরও পড়ুন: ত্রিকোণ প্রেমের বলি কিশোর, প্রেমিকার বাড়ির পাশ থেকে উদ্ধার দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে