৩০ আশ্বিন  ১৪২৬  শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: প্রাথমিক স্কুলের শৌচালয়ের বাইরে দাঁড়িয়ে ছাত্র-ছাত্রীদের কুরুচিকর মন্তব্য ও অশ্লীল অঙ্গভঙ্গি করার অভিযোগে গ্রেপ্তার এক সিভিক ভলান্টিয়ার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা এলাকায়। অভিযুক্তের নাম বিকাশ সর্দার। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: পারিবারিক অশান্তিতে বিবাহবিচ্ছেদ, দম্পতির সম্পর্ক জোড়া লাগাল ৫ বছরের মেয়ে]

জানা গিয়েছে, প্রায় দু’মাস ধরে বাগদার ওই প্রাথমিক স্কুলের বাইরে দেখা যেত ওই যুবককে। স্কুলের পাশেই তাঁর বাড়ি হওয়ায় কোনওদিনই কারও মনে কোনও প্রশ্ন জাগেনি। কিন্তু মঙ্গলবার সকালে ওই স্কুলেরই চতুর্থ শ্রেণির এক পড়ুয়া এমন এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে, তাতে হতবাক স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকরা। স্কুলের প্রধান শিক্ষককে সে জানায়, অধিকাংশই দিনই একটা নির্দিষ্ট সময়ে স্কুলের শৌচালয়ের বাইরে দাঁড়িয়ে থাকত বিকাশ সর্দার নামে ওই যুবক। অভিযোগ, স্কুলের পড়ুয়ারা, মূলত ছাত্রীরা শৌচালয়ের দিকে যেতেই কুরুচিকর অঙ্গভঙ্গি করত সে। এমনকী যৌনাঙ্গ দেখিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করত বলেও অভিযোগ করে ওই ছাত্রী। বিষয়টি প্রকাশ্যে আসতেই বাগদা থানায় অভিযোগ দায়ের করা হয় স্কুলের তরফে।

ওই ছাত্রীর দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতেই অভিযুক্ত বিকাশ সর্দারের বাড়িতে হানা দেয় বাগদা থানার পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। জানা গিয়েছে, বিকাশের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিকাশ পেশায় সিভিক ভলান্টিয়ার। তার দুটি কন্যাসন্তানও রয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তদন্তের স্বার্থে কথা বলা হচ্ছে স্কুলের অন্যান্য পড়ুয়াদের সঙ্গে। তবে কেন এমন কাজ? বিকৃত মানসিকতার ফলেই এই ঘটনা, এমনটাই মনে করছেন তদন্তকারীরা। স্বামীর কাণ্ডকারখানা প্রকাশ্যে আসতেই ভেঙে পড়েছেন অভিযুক্তের স্ত্রীও।

[আরও পড়ুন: উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপ, বৃহস্পতিবার থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং