BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুঃসাহসিক ডাকাতি অশোকনগরে, সিভিক ভলান্টিয়ারদের বেঁধে রেখে দু’টি সোনার দোকানে লুট

Published by: Paramita Paul |    Posted: August 4, 2022 12:05 pm|    Updated: August 4, 2022 3:12 pm

Civic volunteers tied, robbers looted two gold jewelry shops in Ashok Nagar

অর্ণব দাস, বারাসত: দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল অশোকনগরে। সিভির ভলান্টিয়ার, নিরাপত্তারক্ষীদের বেঁধে রেখে পরপর দু’টি সোনার দোকান লুট করল দুষ্কৃতীরা। বুধবার মাঝরাতের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসেছে বিশাল পুলিশবাহিনী।

মাঝরাতে ঘটনাটি ঘটে শ্রীকৃষ্ণ পঞ্চায়েত লাগোয়া নুরপুর বাজারে। অভিযোগ, বাইকে চেপে ১৫ জন দুষ্কৃতী বাজারে হানা দেয়। তাদের প্রত্যেকের হাতে ছিল বোমা এবং আগ্নেয়াস্ত্র। রাতে বাজার এলাকার নিরাপত্তার দায়িত্বে থাকেন সিভিক ভলান্টিয়ার্স এবং বাজারের নিজস্ব নিরাপত্তারক্ষীরা। কিন্তু তাঁদের দড়ি দিয়ে বেঁধে রেখে লুটপাট চালায় দুষ্কৃতীরা। এমনকী, খুলে নেওয়া হয় সিসিটিভিও। জানা গিয়েছে, পরপর দু’টি সোনার দোকানে হানা দেয় তারা। তালা ভেঙে দোকানের যাবতীয় সোনা-রুপোর গয়না এবং মূল্যবান সম্পত্তি লুঠ করা হয়েছে বলে অভিযোগ। লক্ষাধিক টাকা সোনা-রুপোর গয়না লুঠ করা হয়েছে বলে প্রাথমিক খবর।

[আরও পড়ুন: দিল্লি যাচ্ছেন মমতা, বৃহস্পতিবার বৈঠক দলীয় সাংসদদের সঙ্গে, শুক্রবারই মোদির সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা]

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছে গিয়েছে। তাঁরা ইতিমধ্যে সিভিক ভলান্টিয়ার, নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করছে। তবে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। বাজারের অন্যান্য দোকানের মালিকরা বলছেন, গত ১০-১৫ বছরে এমন ডাকাতির ঘটনা এই চত্বরে ঘটেনি।

কারা এই ঘটনা ঘটাল, এর সঙ্গে স্থানীয় কারও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তবে যেভাবে নিরাপত্তার দায়িত্ব থাকা সিভিক এবং নিরাপত্তারক্ষী-সহ মোট ৫ জনকে বেঁধে রেখে ডাকাতি করা হয়েছে তা নিয়ে সন্দেহ বাড়ছে। সবদিক খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: আগেও ৭৫ লক্ষ টাকা হাতবদল হয়েছে কলকাতায়, ঝাড়খণ্ড কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে