১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জমি বিবাদকে কেন্দ্র করে যুবক খুন, অভিযুক্তের বাড়িতে আগুন উত্তেজিত জনতার, অগ্নিগর্ভ জলপাইগুড়ি

Published by: Tiyasha Sarkar |    Posted: November 19, 2021 12:04 pm|    Updated: November 19, 2021 5:32 pm

Clash broke out between 2 group of people in Jalpaiguri, 1 died | Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: জমি বিবাদকে কেন্দ্র করে সংঘর্ষ। দুই পরিবারের অশান্তির জেরে রণক্ষেত্রের চেহারা নিল জলপাইগুড়ির (Jalpaiguri) শুবচনি গ্রাম। এক যুবককে খুন করা হয়েছে, এমন অভিযোগ করা হয়। আর তার জন্যই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার উপক্রম হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। নামানো হয় ব়্যাফ।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। জমি নিয়ে অশান্তি চলছিল শুবচনি গ্রামের দুই পরিবারের মধ্যে। বৃহস্পতিবার তা বিরাট আকার নেয়। এদিন সন্ধেয় হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পরিবার। সংঘর্ষে গুরুতর জখম হন মহম্মদ মফিজউদ্দিন নামে এক ব্যক্তি। আরও ৬ জন আক্রান্ত হন। রাতেই তাঁদের নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। রাতেই সেখানে তাঁদের চিকিৎসা শুরু হয়।

[আরও পড়ুন : রেফার নয়, ঝুঁকি নিয়েই জটিল অস্ত্রোপচার, রোগীকে সুস্থ করলেন বালুরঘাট হাসপাতালের ডাক্তার]

সকালে মৃত্যু হয় মফিজউদ্দিনের। তাঁর মৃত্যুর খবর এলাকায় পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। খুনের অভিযোগ বলে এলাকার বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার বিশাল পুলিশ বাহিনী ও ব়্যাফ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কার্যত হিমশিম খেতে হয় পুলিশকে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। উত্তেজনা যাতে নতুন করে না ছড়ায়, সেই কারণে গ্রামে মোতায়েন করা হয়েছে পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনায় ইতিমধ্যেই ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন : BSF নিয়ে মন্তব্যের জের! ফোনে তৃণমূল বিধায়ক উদয়ন গুহকে ‘প্রাণনাশে’র হুমকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে