২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল-বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনা। এবার ঘটনাস্থল ঘোলার পূর্বপল্লি এলাকা। সংঘর্ষ ঠেকাতে গিয়ে আক্রমণের মুখে পড়তে হয় পুলিশ আধিকারিকদেরও। সূত্রের খবর, সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন তৃণমূলের বেশ কয়েকজন। গুলিবিদ্ধ এক বিজেপি কর্মী। তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে, সোমবার রাতে ঘোলা এলাকায় বিজেপির একটি সভা চলছিল। অভিযোগ, সেই সভায় আচমকাই হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনার প্রতিবাদে ঘোলা থানার সামনে পথ অবরোধ করে বিজেপির কর্মী-সমর্থকরা। অবরোধ তুলতে গেলে বাধা দেওয়া হয় পুলিশকে। অভিযোগ, এরপর সেখানেও হামলা চালায় সেখানে তৃণমূলের কর্মী-সমর্থকরা। পুলিশের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। এলোপাথাড়ি গুলিও চালানো হয় বলে অভিযোগ। বিশাল পুলিশ বাহিনীর দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। সংঘর্ষের ঘটনায় আহত হয় দু’পক্ষের বেশ কয়েকজন। বিজেপির অভিযোগ, গুলিবিদ্ধ হয়েছে তাঁদের কর্মী পরিতোষ। বর্তমানে আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি।

আরও পড়ুন: শুটিং দেখতে হাজির গজরাজ! ‘আরও এক ছদ্মবেশী’র সেটে আতঙ্ক

পুলিশের তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তৃণমূল-বিজেপি সংঘর্ষের কথা স্বীকার করে নিলেও গুলি চলেনি বলেই দাবি পুলিশের। তবে সংঘর্ষের দায় নিতে এড়িয়ে গিয়েছে দু’দলই। তদন্তকারীরা জানিয়েছেন, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। বাকি অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: ‘সমালোচকদের ক্ষমা করো গোমাতা’, কাতর আবেদন দিলীপের

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং