২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

তৃণমূলের ‘গোষ্ঠী সংঘর্ষে’ রণক্ষেত্র কেশপুর, বোমাবাজিতে কিশোর-সহ মৃত ২

Published by: Tiyasha Sarkar |    Posted: September 18, 2020 9:56 am|    Updated: September 18, 2020 9:58 am

An Images

ছবি: প্রতীকী

সম্যক খান, মেদিনীপুর: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ফের উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) কেশপুর। বৃহস্পতিবার গভীর রাতে ব্যাপক বোমাবাজি হয় ওই এলাকায়। দু’পক্ষের বোমাবাজিতে মৃত্যু হয়েছে এলাকার দু’জনের। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে পশ্চিম মেদিনীপুরের কেশপুরের দামোদরচকে অশান্তি বাধে তৃণমূলের দুই গোষ্ঠীর। ক্রমেই তা সংঘর্ষের চেহারা নেয়। এরপরই এলাকায় ব্যাপক বোমাবাজি শুরু করে দুই গোষ্ঠীর সদস্যরা। কার্যত রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। সেই সময়ই জখম হয় বছর পনেরোর শেখ আজাহার আলি ও বছর আটত্রিশের নাসিম শেখ। অশান্তির খবর পেয়ে পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।

[আরও পড়ুন: করোনা কালে ভোটার কার্ডেও বদল, রঙিন ছবি-সহ পরিচয়পত্র বিলি বর্ধমানে]

পুলিশের সামনেও চলে বোমার লড়াই। দীর্ঘক্ষণের চেষ্টায় শান্ত হয় এলাকা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গুরুতর জখম অবস্থায় ওই কিশোর ও যুবককে হাসপাতালে নিয়ে গেলেও তাঁদের প্রাণে বাঁচানো যায়নি। গোষ্ঠীকোন্দলের জেরে নিরীহ দু’জনের মৃত্যুর ঘটনায় ক্ষোভে ফুঁসছে স্থানীয়রা। যদিও গোষ্ঠীকোন্দলের কথা মানতে নারাজ কেশপুরের তৃণমূল ব্লক সভাপতি উত্তম ত্রিপাঠী। তাঁর কথায়, “এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। ওই গ্রামের পঞ্চায়েত সদস্য শেখ সেলিমের সঙ্গে তাঁর কাকা শেখ আফতারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিবাদ চলছে। তার জেরেই এই ঘটনা।”

[আরও পড়ুন : রাজ্যে ২৪ ঘণ্টায় ফের করোনা আক্রান্ত ৩ হাজারের বেশি, উদ্বেগ বাড়াচ্ছে কলকাতার মৃত্যুর হার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement