BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গ্রাম্য বিবাদের জেরে ব্যাপক বোমাবাজিতে উত্তপ্ত মুর্শিদাবাদ, গুরুতর জখম ৫

Published by: Tiyasha Sarkar |    Posted: May 13, 2020 2:11 pm|    Updated: May 13, 2020 2:11 pm

An Images

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: জমির জোগানদার নিয়োগকে কেন্দ্র করে গ্রাম্য বিবাদে বুধবার সকালে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের সুতি। দু’পক্ষের বোমাবাজিতে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের সামনেও চলে বোমাবাজি। দীর্ঘক্ষণ পর স্বাভাবিক হয় পরিস্থিতি। জানা গিয়েছে, এদিনের বোমাবাজির ঘটনায় জখম হয়েছেন ৫ জন।

জানা গিয়েছে, সুতির বাহাগলপুরে জমিতে জোগানদার নিয়োগকে কেন্দ্র করে এদিন দক্ষিণ ও উত্তর পাড়ার মধ্যে প্রথমে বচসা বাধে। কথা কাটাকাটি থেকে মুহূর্তে তা বিরাট আকার নেয়। দু’পক্ষই তাদের লোককে জোগানদার নিয়োগের দাবিতে সরব হয়। এরপরই দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রতিপক্ষকে লক্ষ্য করে শুরু হয় বোমাবাজি। দফায় দফায় কয়েকশো বোমাবাজির জেরে উওপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। এলোপাথাড়ি ভাঙচুর চালানো হয় বহু বাড়িতে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও চলে বোমাবাজি।

blast

[আরও পড়ুন: আন্দামান সাগরে ঘনীভূত হচ্ছে নিম্নচাপ, আগামী ৪৮ ঘণ্টায় বৃষ্টির সম্ভাবনা রাজ্যে]

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকে। দীর্ঘক্ষণ পর থামে দু’পক্ষের লড়াই। পুলিশ সূত্রে খবর, এদিনের বোমাবাজির জেরে গুরুতর জখম হয়েছেন ৫ জন। স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। পরিস্থিতি যাতে কোনওভাবেই ফের উত্তপ্ত না হয়ে ওঠে সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। থমথমে গোটা এলাকা। কিন্তু কেন এত বোমা মজুত করা হয়েছিল ওই গ্রামে? সেই প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: অভিনব উদ্যোগ, করোনা প্রতিরোধক গ্রাম গড়ছে পুরুলিয়ার বিশ্ববিদ্যালয়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement