BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বারুইপুরে ছাত্রীর গায়ে মদ ঢেলে যৌন হেনস্তা, অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 30, 2018 9:41 am|    Updated: July 15, 2019 12:57 pm

Class 10 girl molested in Baruipur, accused arrested

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে নয়, একেবারে দিনেদুপুরে। প্রকাশ্য রাস্তা থেকে দশম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। নিজের বাড়িতে নিয়ে গিয়ে ওই ছাত্রীর উপর নির্যাতন চালায় যুবক। ছাত্রীর বান্ধবী নিগৃহীতার বাড়িতে খবর দিলে পরিবারের লোকেরা এসে আক্রান্ত ছাত্রীকে উদ্ধার করে। অর্ধনগ্ন অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয় বলে খবর।

[নৈহাটির পেপার মিলে রাসায়নিক বোঝাই চৌবাচ্চায় পড়ে মৃত ৬ শ্রমিক]

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দশম শ্রেণির ওই ছাত্রী ও তার এক বান্ধবী সাইকেল চালিয়ে টিউশন থেকে ফিরছিল। সেই সময় বাইক নিয়ে তাদের পথ আটকায় প্রতিবেশী এক যুবক। বান্ধবীকে ধাক্কা মেরে সরিয়ে ওই ছাত্রীকে জোর করে তুলে নিয়ে যায় নিজের বাড়িতে। সেখানে তার উপর অকথ্য অত্যাচার চালানো হয়। তাকে বিবস্ত্র করে গায়ে মদ ঢেলে দেয় ওই যুবক। আক্রান্ত ছাত্রীর বান্ধবী ছুটতে ছুটতে এসে নিগৃহীতার পরিবারকে গোটা ঘটনার কথা জানায়। পরিবারের সদস্যরা লোকজন নিয়ে অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হয়।

নির্যাতিতার দাবি, তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় অভিযুক্ত যুবক। মেয়ের বান্ধবীর কাছ থেকে খবর পেয়ে মা-ই সবার আগে ওই যুবকের বাড়িতে এসে উদ্ধার করেন তাকে। রাতেই বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। জানা গিয়েছে, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরেই কুপ্রস্তাব দিত অভিযুক্ত। কুপ্রস্তাব না মানাতেই এই নির্যাতন। উদ্ধার করার পর অসুস্থ হয়ে পড়েন ওই কিশোরী। তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এলাকাবাসীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

[সাংবাদিকদের জন্য সরকারি পেনশন প্রকল্পের বিজ্ঞপ্তি জারি, কারা পাবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে