৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

পলাশ পাত্র, তেহট্ট: প্রাইভেট টিউশন ফেরে আত্মহত্যা করল দ্বাদশ শ্রেণির এক ছাত্রী। বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার নাকাশিপাড়ায়। আত্মহত্যার কারণ নিয়ে ধন্দে মৃতার পরিবারের লোকেরাও।

[আরও পড়ুন: বিএসএফ ক্যাম্পে সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মঘাতী জওয়ান]

মৃতার নাম পূজা সরকার। বাড়ি, নাকাশিপাড়ার উত্তর বহিরগাছি গ্রামে। স্থানীয় হরিনারায়ণপুর হাইস্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল পুজা। পরিবারের লোকেরা জানিয়েছেন, সোমবার সকালে পড়তে গিয়েছিল বছর আঠেরো ওই কিশোরী। দুপুরে বাড়িতে সকলের সঙ্গে খাওয়া-দাওয়াও করে সে। তখন ওই কিশোরীর আচরণে কোনও অস্বাভাবিক ছিল না। খাওয়া-দাওয়ার পর যথারীতি মাঠে কাজ করতে চলে যান বাড়ির লোকেরা। দুপুরে বাড়িতে একাই ছিল পুজা। পরিবারের লোকেদের দাবি, মাঠ থেকে যখন ফেরেন তাঁরা, তখন দেখেন মেয়ের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করেও তার সাড়া পাওয়া যায়নি। শেষপর্যন্ত ছাদের ঘরের পুজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকেরা। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কিন্তু, কেন আত্মহত্যা করল পুজা সরকার? ধন্দে পরিবারে লোকেরাও। বাড়ির লোকের বক্তব্য, প্রাইভেট টিউশন থেকে ফিরে বিউটি পার্লারের যাওয়ার জন্য টাকা চেয়েছিল পুজা। কিন্তু, তা নিয়ে কোনও অশান্তি হয়নি। বরং মাঠের কাজ সেরে বাড়ি পুজাকে টাকা দেবেন বলেছিলেন তাঁরা।

[আরও পড়ুন: ব্যাঘ্রপ্রেমীদের জন্য সুখবর, সুন্দরবনে নতুন করে সন্ধান মিলল ৭টি বাঘের!

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং