BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আনিস খান হত্যাকাণ্ড: নিহত ছাত্রনেতার বাবাকে নবান্নে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী

Published by: Sayani Sen |    Posted: February 21, 2022 12:49 pm|    Updated: February 21, 2022 5:26 pm

CM Mamata Banerjee to meet murdered student leader Anis Khan's family

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ছাত্রনেতা আনিস খান (Anis Khan) হত্যাকাণ্ডে এখনও ফুঁসছে আমতা। এই ঘটনায় হস্তক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পঞ্চায়েত মন্ত্রী পুলক রায়ের মাধ্যমে আনিসের বাবাকে বার্তা পাঠান মুখ্যমন্ত্রী। সোমবার দুপুর তিনটে নাগাদ নবান্নে মুখ্যমন্ত্রী সময় দিয়েছেন তাঁদের।

এদিন সকালে নিহত ছাত্রনেতা আনিসের পরিবারের সঙ্গে দেখা করতে যান পঞ্চায়েত মন্ত্রী পুলক রায়, সাংসদ সাজদা আহমেদ এবং বিধায়ক সুকান্ত পাল। আনিসের (Anis Khan) বাবা এবং দাদার সঙ্গে কথা বলেন তাঁরা। মন্ত্রী পুলক রায়ের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের নবান্নে ডেকে পাঠান। দুপুর তিনটে নাগাদ সময় দিয়েছেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। নিহতের বাবা সালাম খান যদিও দেখা করতে যাবেন বলেই জানান। তবে নিহতের দাদার গলায় অন্য সুর। তিনি বলেন, “বাবা অসুস্থ। হাই প্রেশার, সুগারের সমস্যা রয়েছে। চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে। তিনি দেখুন। তারপর যাবেন কিনা সিদ্ধান্ত নেব।” তিনি আরও জানান, “দিদির উপর ভরসা রয়েছে। পুলিশের উপর নেই।”

Pulak Roy

[আরও পড়ুন: দাদার নজর এড়িয়ে হবু বউদির সঙ্গে প্রেম ও সহবাস, বিয়ের পরই শ্রীঘরে ভাই]

এদিকে, মন্ত্রী পুলক রায়কে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভকারীদের দাবি, হত্যাকাণ্ড ঘটে গত শুক্রবার রাতে। সোমবার সকাল পর্যন্ত কেন কাউকে গ্রেপ্তার করা হল না, সেই প্রশ্নও তোলেন তাঁরা। বিক্ষোভকারীদের সঙ্গে কথাও বলেন মন্ত্রী। নিহত ছাত্রনেতার পরিবারের পাশে রাজ্য সরকার রয়েছে বলেই আশ্বাস দেন তিনি। মৃত্যু নিয়ে অযথা রাজনীতি না করার বার্তা দেন মন্ত্রী। আনিস খানের (Anis Khan) পরিবার সুবিচার পাবেন বলেও আশ্বাস দেন পুলক রায়। 

LeaderAnis Khan

 

গত শুক্রবার রাতে পুলিশের পোশাকধারী চারজন বাড়িতে আসে। তাদের মধ্যে একজন আনিসের বাবার সঙ্গে কথাবার্তা বলছিল। তিনজন ছাদে উঠে ছেলেকে ঠেলে ফেলে দিয়ে খুন করা হয় বলেই অভিযোগ। এই ঘটনার পর তিনদিন কেটে গেলেও অভিযুক্ত অধরা। এখনও কাটেনি মৃত্যুরহস্যের জট। এই ঘটনার পর থেকেই আতঙ্কে দিন কাটছে আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রের পরিবারের। 

Anish Khan's family

বাড়ির সামনে মোতায়েন বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশকর্তারা। তবে এখনও সিবিআই তদন্তের দাবিতেই সরব নিহতের বাবা এবং দাদা সাবির খান।

Anis Khan

[আরও পড়ুন: হস্টেলের বাইরে মামাকে দেখেই ছুট, ঘরে ঢুকে হাতের শিরা কাটল ছাত্রী!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে