BREAKING NEWS

২৮ বৈশাখ  ১৪২৮  বুধবার ১২ মে ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই আত্মঘাতী কলেজ ছাত্রী

Published by: Tanumoy Ghosal |    Posted: February 1, 2019 2:04 pm|    Updated: February 1, 2019 2:04 pm

suicide_web

দেবব্রত মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা: প্রেমিকের সঙ্গে মনোমালিন্য। ফোনে কথা বলতে বলতেই আত্মহত্যা করলেন এক কলেজ ছাত্রী। ঘরের দরজা ভেঙে ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে গড়িয়ায়।

[জনরোষ নাকি অতিরিক্ত ঘুমের ওষুধ, চিতাবাঘের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা]

মৃতের নাম উপমা গিরি। দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জের বাসিন্দা তিনি। পুলিশ জানিয়েছে, কলকাতার একটি কলেজে বিএড পড়তেন উপমা। ঘর ভাড়া নিয়ে একা থাকতেন গড়িয়ায়। বৃহস্পতিবার রাতে প্রেমিকের সঙ্গে ফোনে কথা বলছিলেন তিনি। তখনই দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। প্রেমিককে আত্মহত্যা করার হুমকি দিয়ে ফোন কেটে দেন ওই তরুণী। বিপদ বুঝে তড়িঘড়ি এক বন্ধুকে খবর দেন উপমার প্রেমিক। সেই বন্ধু আবার ফোনে ঘটনাটি জানান নরেন্দ্রপুর থানায়। পুলিশ যখন গড়িয়ায় ওই তরুণীর ভাড়া বাড়িতে পৌঁছায়, তখন গভীর রাত। যথারীতি ঘরের দরজা বন্ধ ছিল। বাধ্য হয়ে দরজা ভাঙার সিদ্ধান্ত নেন পুলিশকর্মীরা। যদিও শেষরক্ষা হয়নি। বৃহস্পতিবার গভীর রাতে দরজা ভেঙে উপমা গিরির ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সুভাষগ্রাম হাসপাতালে নিয়ে গেলে ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে মৃতার মোবাইল ফোনটি।

দিনকয়েক আগে ত্রিকোণ প্রেমের জেরে গুলি চলেছিল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। গুলিবিদ্ধ হয়ে মারা যান পূজা মহাজন নামে এক তরুণী। তাঁর প্রাক্তন প্রেমিক সৌরভ কয়ালকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরায় সে অপরাধ কবুল করেছে বলে দাবি তদন্তকারীদের।

ছবি: বিশ্বজিৎ নস্কর

[ এ যেন উলটপুরাণ, নাবালক পাত্রের বিয়ে আটকাল প্রশাসন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement