Advertisement
Advertisement
Anubrata Mandal

আদৌ কোটি টাকা জিতেছিলেন অনুব্রত? রহস্যভেদে বোলপুরের লটারির দোকানে হানা সিবিআইয়ের

লটারির দোকান থেকে বেশ কিছু নথি নিয়েছেন সিবিআই আধিকারিকরা।

Confusion on Anubrata Mandal winning lottery, CBI officers visited lottery shop in Bolpur | Sangbad Pratidin

ফাইল ছবি।

Published by: Tiyasha Sarkar
  • Posted:November 4, 2022 1:01 pm
  • Updated:November 4, 2022 1:29 pm

নন্দন দত্ত, বীরভূম: লটারিতে কোটি টাকা জিতেছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)! এই খবরকে কেন্দ্র করেই চলতি বছরের শুরুতে শোরগোল পড়ে গিয়েছিল গোটা বাংলায়। এবার গরু পাচার মামলার তদন্তে নেমে সেই লটারিতে কোটি টাকা প্রাপ্তিও ভাবাচ্ছে সিবিআই আধিকারিকদের। রহস্যভেদে শুক্রবার সকালে বোলপুরের একটি লটারির দোকানে হানা দিলেন তদন্তকারীরা।

চলতি বছরের জানুয়ারিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি ছবি। সেখানে দেখা যায়, লটারিতে ১ কোটি টাকা জিতেছেন অনুব্রত মণ্ডল। প্রথমে এবিষয়ে অনুব্রত মুখ খুলতে চাননি। পরে জানান, দলের কাজে গাড়িতে ঘুরতে ঘুরতে একদিন গাড়ি চালক-নিরাপত্তারক্ষীর কাছে অনুব্রত শোনেন যে, তাঁরা সকলেই কমবেশি লটারির টিকিট কেনেন। সেই সময়ই অনুব্রত মজার ছলে তাঁদের বলেছিলেন, তাঁর জন্য টিকিট কিনতে। সেই মতোই তাঁরা টিকিট কেনে। কিন্তু সেটি ছিল নিরাপত্তারক্ষীদের কাছে। সেই কোটি টাকা প্রাপ্তিই এখন সিবিআইদের ভাবাচ্ছে।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: শীতের শিরশিরানির মাঝেই বঙ্গোপসাগরে নিম্নচাপের ভ্রুকুটি, উপকূলীয় জেলায় বৃষ্টির সম্ভাবনা]

গত বুধবার বোলপুরের একটি লটারির দোকানের  মালিক বাপি গঙ্গোপাধ্যায়কে তলব করেছিল সিবিআই। সেই সময় তিনি নিজাম প্যালেসে হাজিরাও দিয়েছেন। পরবর্তীতে রতনকুঠিতেও জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়ে হয় তাঁকে। শুক্রবার সকালে বোলপুরের অন্য একটি লটারির দোকানে হাজির হন সিবিআই আধিকারিকরা। দীর্ঘক্ষণ কথা বলেন এবং কিছু নথি নিয়ে যান বলেই খবর। তদন্তকারীদের প্রশ্ন, লটারিতে অর্থপ্রাপ্তির বিষয়টা পুরোটাই সাজানো নয় তো? সত্যিই টাকা জিতেছিলেন নাকি কালো টাকা সাদা করতেই এই ফন্দি? সব প্রশ্নের উত্তর খুঁজতেই বারবার লটারি বিক্রেতার সঙ্গে কথা বলছে তদন্তকারীরা। আদৌ অনুব্রত মণ্ডলই টিকিটটা কিনেছিলেন কি না, সেটাও নিশ্চিত হতে চাইছে সিবিআই। 

[আরও পড়ুন: তরুণীকে যৌন প্রস্তাবের অডিও ভাইরাল, দাঁইহাটের পুরপ্রধানকে ইস্তফার নির্দেশ তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ