১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘হাওড়ায় যাবেন না’, শুভেন্দু অধিকারীকে নোটিস কাঁথি থানার, বাড়ির সামনে মোতায়েন পুলিশও

Published by: Paramita Paul |    Posted: June 12, 2022 10:30 am|    Updated: June 12, 2022 10:30 am

Contai PS served notice BJP MLA Suvendu Adhikari not to visit Howrah | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ‘হাওড়ার গ্রামীণ এলাকায় যাবেন না।’ এই মর্মে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) চিঠি পাঠাল কাঁথি থানা (Contai PS)। পাশাপাশি রবিবার সকাল থেকেই তাঁর বাড়ির সামনে মোতায়েন রয়েছে পুলিশও। এদিনই কলকাতায় যাওয়ার পথে গ্রামীণ হাওড়ার (Howrah) উলুবেড়িয়া এলাকায় যাওয়ার পরিকল্পনা ছিল বিজেপি বিধায়কের। কিন্তু সেখানে ১৪৪ ধারা জারি রয়েছে। ফলে শুভেন্দু আদৌ সেখানে যেতে পারবেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

এদিন সকাল থেকে রাজ্যের বিরোধী দলনেতার বাড়ির সামনে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। বেলা বাড়তেই কাঁথি থানার তরফে পাঠানো হয় নোটিস। যেখানে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়া থেকে জানা গিয়েছে এদিন গ্রামীণ হাওড়া এলাকায় যাওয়ার পরিকল্পনা করেছেন শুভেন্দু অধিকারী। কিন্তু সেখানে ১৪৪ ধারা জারি রয়েছে। তাই আপাতত বিজেপি বিধায়ককে (BJP MLA) ওই এলাকায় না যাওয়ার পরামর্শ দিয়েছে পুলিশ। পাশাপাশি, শুভেন্দুর নিরাপত্তা নিয়ে কলকাতা হাই কোর্টের বিশেষ নির্দেশ রয়েছে। সে কথাও চিঠিতে মনে করিয়ে দিয়েছে পুলিশ। শুভেন্দু কী করবেন, তা অবশ্য এখনও অজানা।

 

[আরও পড়ুন: পাশে বিষের শিশি, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু হায়দরাবাদে]

বিজেপি বিধায়কের ঘনিষ্ঠ সূত্রে খবর, এদিন দুপুরে নিজের বাড়ি থেকে বিজেপি বিধায়ক অশোক দিন্দার বাড়ি যাবেন শুভেন্দু। সেখানকার পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়ে রওনা দেবেন কলকাতার উদ্দেশ্যে। কলকাতায় তাঁর কর্মসূচি রয়েছে। কলকাতায় আসার পথে হাওড়ার গ্রামীণ এলাকার হয়ে আসার কথা ছিল তাঁর। উলুবেরিয়া যাওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু পুলিশি ‘পরামর্শের’ পর তিনি কী করেন সেটাই এখন দেখার।

Contai Poilice

গত কয়েকদিন ধরেই অশান্তির আগুনে পুড়ছে হাওড়ার কিছু এলাকা। শনিবারই সেখানকার অগ্নিদগ্ধ দলীয় কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, প্রিয়াঙ্কা টিবরেওয়ালরা। কিন্তু বিজেপির বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে আটকে দেওয়া হয়। এমনকী, হাওড়ায় পৌঁছনোর আগে তাঁকে গ্রেপ্তারও করা হয়েছিল। এবার শুভেন্দু অধিকারীকেও আটকাল রাজ্য পুলিশ।

[আরও পড়ুন: ২ টাকায় নতুন জীবন পেল ৭ বছরের শিশু, নজির গড়ল SSKM]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে