BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাশে বিষের শিশি, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু হায়দরাবাদে

Published by: Biswadip Dey |    Posted: June 12, 2022 9:48 am|    Updated: June 12, 2022 9:58 am

Fashion designer Prathyusha Garimella found dead in her apartment। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্য়ুষা গারিমেল্লার মৃতদেহ উদ্ধার হল হায়দরাবাদে (Hyderabad) বানজারা হিলসে তাঁর বাড়ি থেকে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, তাঁর ফ্ল্যাট থেকে কার্বন মনোক্সাইডের (Carbon Monixide) একটি শিশি উদ্ধার হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, ওই বিষ খেয়েই আত্মহত্যা করেছেন তিনি। ইতিমধ্যেই রহস্যময় মৃত্যুর মামলা দায়ের হয়েছে।

জানা গিয়েছে, সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিলেন প্রত্যুষা। ঠিক কী ধরনের অবসাদ তা জানতে তদন্ত শুরু করেছে। তবে তাঁর মৃত্যু আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে খুনের চক্রান্ত, তা এখনই বলা সম্ভব নয় বলেই জানাচ্ছে পুলিশ। বাড়ির বাথরুম থেকে ওই ফ্যাশন ডিজাইনারের দেহ উদ্ধার হওয়ার পর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই বিষয়টি আরও পরিষ্কার হবে বলে মনে করা হচ্ছে। ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। শিগগিরি এবিষয়ে আরও তথ্য পাওয়া যাবে, আশা তদন্তকারী দলের।

[আরও পড়ুন: চতুর্থ ঢেউ কি আসন্ন? ফের বাড়ল দেশের দৈনিক করোনা সংক্রমণ, হু হু করে বাড়ছে অ্যাকটিভ কেস]

আমেরিকায় ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা করার পর হায়দরাবাদেই কেরিয়ার শুরু করেন প্রত্যুষা। ২০১৩ সালে নিজের নামেই একটি পোশাকের ব্র্যান্ড বাজারে আনেন তিনি। প্রত্যুষা গারিমেল্লা’ নামের ওই ব্র্যান্ড বেশ জনপ্রিয় ইতিমধ্য়েই। হায়দরাবাদ ও মুম্বইয়ে রয়েছে ফ্ল্যাগশিপ স্টোরও। বলিউড ও দক্ষিণী ছবিতে সাফল্যের সঙ্গে কাজ করেছিলেন প্রত্যুষা।

দক্ষিণ ও টিনসেল টাউনের বহু সেলিব্রিটির হয়ে পোশাক ডিজাইন করেছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন দুনিয়ায়। এমন সম্ভাবনাময়, প্রতিবাভাবান একজন ফ্যাশন ডিজাইনারের অকালমৃত্যুতে হতবাক ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্তরা। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন তাঁর বন্ধু ও ঘনিষ্ঠ মানুষেরা। 

[আরও পড়ুন: পার্কসার্কাসে আত্মঘাতী কনস্টেবলের মানসিক অবসাদের কারণ কি প্রেমে টানাপোড়েন? তদন্তে পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে