BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা কালেও ২১ জুলাইয়ে কর্মীদের জন্য ভুরিভোজের আয়োজন, বিতর্কে তৃণমূলের কাউন্সিলর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 21, 2020 5:31 pm|    Updated: July 21, 2020 5:42 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: করোনার (Corona Virus) দাপট ক্রমশ বেড়েই চলেছে গোটা রাজ্যে। পরিস্থিতি মোকাবিলায় কোমর বেঁধে নেমেছে প্রশাসন। সংক্রমণের আতঙ্কে এবার ভারচুয়ালি একুশে জুলাই পালন করেছে তৃণমূল (TMC)। কিন্তু করোনা-লকডাউন এসবের তোয়াক্কা না করেই মঙ্গলবার কর্মীদের নিয়ে ভুরিভোজের আয়োজন করলেন ধুলিয়ান পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর ও তাঁর স্বামী। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

জানা গিয়েছে, বিদায়ী কাউন্সিলর রুবেদা বিবি ও তাঁর স্বামী প্রাক্তন কাউন্সিলর শাজাহান মহালদার একুশে জুলাই উপলক্ষ্যে বাড়ির সামনে প্যান্ডেল করেন। সেখানেই বসেই খিচুড়ি, তরকারিতে ভুরিভোজ সারতে সারতে জায়েন্ট স্ক্রিনে তৃণমূল সুপ্রিমোর বক্তব্য শোনেন দলের কর্মীরা। অনেকেরই দাবি, সেখানে সামাজিক দূরত্বের বিধি মানা হয়নি। বিষয়টি প্রকাশ্যে আসতেই দানা বাঁধে বিতর্ক। করোনা সংক্রমণের আতঙ্কে যেখানে ভারচুয়াল সভা করলেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। সেখানে দাঁড়িয়ে দলীয় কর্মীদের নিয়ে কেন জমায়েত করলেন ওই তৃণমূল নেত্রী ও তাঁর স্বামী , তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। বিদায়ী কাউন্সিলরের এই আচরণ অনভিপ্রেত বলেও মন্তব্য করেন কেউ কেউ। যদিও এই বির্তককে গুরুত্ব দিয়ে নারাজ প্রাক্তন কাউন্সিলর শাজাহান মহালদার। তাঁর সাফাই, “মুখ্যমন্ত্রীর ঐতিহাসিক বক্তব্য কর্মীদের শোনানোর জন্য এই আয়োজন। প্রত্যেকের শরীর স্যানিটাইজ করেই অনুষ্ঠানস্থলে প্রবেশ করানো হয়েছে। দেওয়া হয়েছে মাস্কও।”

msd-21-july-2

[আরও পড়ুন: করোনা সংক্রমণের আঁতুরঘর বিয়েবাড়ি, আক্রান্ত বাড়ায় ৭দিন লকডাউন পুরুলিয়া শহরে]

প্রসঙ্গত, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। সোমবার পর্যন্ত মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন ৩২ জন। ধুলিয়ান পুরসভায় ২১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৫৩। সামশেরগঞ্জ ব্লকের রতনপুর ও কাঞ্চনতলা গ্রাম পঞ্চায়েত ও ধুলিয়ান পুরসভার ৫,৬,৭, ১০ ও ১৪ নম্বর ওয়ার্ডকে রেড জোন ঘোষনা করা হয়েছে। ফলে সেখানে জারি রয়েছে কড়া লকডাউন।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সহবাস স্ত্রীর, মেজাজ হারিয়ে মাসি ও মেসোশ্বশুরের গায়ে আগুন ধরাল যুবক!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement