BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লোক এনে একুশে জুলাইয়ের মঞ্চ না ভরালে ওয়ার্ডে উন্নয়ন হবে না’, হুঁশিয়ারি দিয়ে বিতর্কে তৃণমূল নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: June 24, 2022 1:39 pm|    Updated: June 24, 2022 1:39 pm

Controversy started over Asansol TMC leader's comment | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: নিজের ওয়ার্ডের লোক দিয়ে একুশে জুলাইয়ের (21 july) মঞ্চে ভরাতে হবে। না হলে এলাকার কোনও কাজ হবে না! হুঁশিয়ারি তৃণমূল ব্লক সভাপতি বিমান আচার্যর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই বক্তব্য। তা নিয়ে তোলপাড় শুরু হয়েছে।

ঠিক কী বলেছেন ব্লক সভাপতি? ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে বক্তব্য রাখছেন কুলটির ব্লক তৃণমূল সভাপতি বিমান আচার্য। তিনি বলেন, “আমি এবং উজ্জ্বল চট্টোপাধ্যায় কেউই আসানসোলের নেতাদের পাত্তা দিই না।” এরপরই তিনি বলেন, “২১ জুলাই কুলটির প্রতিটি ওয়ার্ড থেকে দুটো করে বাস ভরতি লোক নিয়ে যেতে হবে। যে কাউন্সিলর এটা করবেন না, তাঁর ওয়ার্ডে যাতে কাজ না হয় তার ব্যবস্থা করা হবে।” এই বক্তব্য ঘিরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তবে বিমান আচার্য নিজের বক্তব্যের সমর্থনে বলেন, আসানসোলের কিছু নেতার প্রসঙ্গে তিনি এই কথা বলেছেন। মলয় ঘটক বা বিধান উপাধ্যায় কে না মানলে দলে থাকার কোনও অধিকার নেই তাঁর। কাউন্সিলরদের চাপে রাখতেই তিনি এ কথা বলেছেন। কারণ দলের টিকিটেই তারা কাউন্সিলর হয়েছেন।

[আরও পড়ুন: সাম্প্রদায়িক সম্প্রীতি ভঙ্গের অভিযোগ, এবার নূপুর শর্মাকে তলব আমহার্স্ট স্ট্রিট থানার]

গোটা ঘটনা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সভাপতি দিলীপ দে বলেন, “গোটা রাজ্যে তৃণমূলের দুটো লবি কাজ করছে। দেখুন এক্ষেত্রেও সেরকম কিছু ঘটেছে কিনা। এতদিন তৃণমূল সাধারণ মানুষকে হুমকি দিয়ে এসেছে এখন নিজের দলের লোককেই হুমকি দিচ্ছে।

ডেপুটি মেয়র দলের জেলা সম্পাদক তথা মন্ত্রী মলয় ঘটকের ভাই অভিজিৎ ঘটক বলেন কুলটি ব্লক সভাপতি যে বক্তব্য রেখেছেন তাঁর একান্ত ব্যক্তিগত মত। দল সমর্থন করে না। যদি ওই বক্তব্যের মধ্যে কোন অন্যায় থাকে তাহলে দল ব্যবস্থা নেবে।

[আরও পড়ুন: সরানো হল কল্যাণময়কে, মধ্যশিক্ষা পর্ষদ সভাপতির দায়িত্ব পাচ্ছেন রামানুজ গঙ্গোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে