BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মমতার বিষাক্ত ইঞ্জেকশনে উডবার্নেই মরতে হবে অনুব্রতকে’, বিস্ফোরক মন্তব্য বিজেপি বিধায়কের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 17, 2022 7:06 pm|    Updated: April 17, 2022 9:10 pm

Controversy started over BJP MLA's comment on Anubara Mandal | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: একাধিক সমস্যা নিয়ে এসএসকেএমে ভরতি বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। একাধিকবার তলব করা হলেও সিবিআই (CBI) দপ্তরে হাজিরাও দিতে পারেননি তিনি। এবার সেই অনুব্রত মণ্ডল প্রসঙ্গেই বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়ক স্বপন মজুমদার। তাঁর কথায়, “মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিষাক্ত ইঞ্জেকশনে উডবার্ন ওয়ার্ডেই মরতে হবে অনুব্রতকে।”

রবিবার সকালে উত্তর ২৪ পরগনার গাইঘাটার চাঁদপাড়া বাজারে ‘চালন্দিয়া নদী বাঁচাও মঞ্চে’র পক্ষ থেকে যশোর রোড অবরোধ করা হয়। সেই কর্মসূচিত শামিল হয়েছিলেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অনুব্রত-সহ তৃণমূলের নেতাদের তীব্র কটাক্ষ করেন স্বপন। অনুব্রতর হাসপাতালে ভরতি প্রসঙ্গে তিনি বলেন, “আমার মনে হয়, অনুব্রত মণ্ডল ফিরতে পারবে না। ফিরলেই ওনাকে সিবিআইয়ের কাছে যেতে হবে। আর ওখানে গেলে সবার সব কিছু ফাঁস হয়ে যাবে। আমার তো মনে হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষাক্ত ইঞ্জেকশনে উডবার্ন ওয়ারেডই মরতে হবে ওনাকে।”

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় রোজ বাড়িতে অশান্তি, ক্ষোভে বাবাকে গুলি করে খুনের পর পুড়িয়ে দিল ছেলে!]

সম্প্রতি এসএসসি নিয়োগ মামলায় তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) তলব করেছিল সিবিআই। হাই কোর্ট সেই প্রসঙ্গে জানিয়েছিল, হাজিরা এড়াতে পার্থবাবু কোনওভাবে উডবার্নে ভরতি হতে পারবেন না। সে প্রসঙ্গে স্বপন বলেন, “এমনিতেই এখন আর কারও উডবার্নে জায়গা হচ্ছে না। আগামিদিনে আমজনতাই উডবার্ন ওয়ার্ড থেকে পিটিয়ে এদেরকে বের করে দেবে।”

এ বিষয়ে বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি গোপাল শেঠ বলেন, “উনি একজন দাগি আসামি। আসাম থেকে জেল খেটে এসেছেন। নিজেই একজন নারকটিকে আসামী ছিলেন, জাল সার্টিফিকেট ব্যবহার করে। ওনার বলার কোনও অধিকার আছে? উনি অত বড়মাপের নেতা নয়। উনি বিষাক্ত ইনজেকশনের কথাটা কোথা থেকে পেলেন? সিবিআই-এর যারা সচিব আছেন তাঁদের কাছে অনুরোধ, উনি কোথা থেকে বিষয়টা জেনেছে তা খতিয়ে দেখতে। আমরা স্বপন মজুমদারের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেব।”

[আরও পড়ুন: ‘পেট্রল আনতে বলেছিল মূল অভিযুক্ত লালন শেখের ভাগ্নে’, বিস্ফোরক বগটুই কাণ্ডে ধৃত টোটোচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে