১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পুলিশ মারলে আপনিও মারুন’, ফের বিতর্কিত মন্তব্য অর্জুন সিংয়ের, পালটা ‘পাগল’ কটাক্ষ অনুব্রতর

Published by: Tiyasha Sarkar |    Posted: February 28, 2022 7:20 pm|    Updated: February 28, 2022 7:20 pm

Controversy started over BJP MP Arjun Singh's comment | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বেফাঁস বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এবার পুলিশকে মারার নিদান দিলেন তিনি। বিজেপি সাংসদের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। অর্জুনকে পাগল বলে কটাক্ষও করেছেন তিনি।

পুরভোটে অশান্তির অভিযোগে সোমবার বাংলা বন্‌ধের ডাক দিয়েছিল বিজেপি। সকাল থেকে রাজ্যের বিভিন্নপ্রান্তে অশান্তির অভিযোগ উঠেছে। তবে পুলিশ তৎপরতার সঙ্গে পরিস্থিতি আয়ত্তে এনেছে। তা সত্ত্বেও কোথাও কোথাও বিক্ষিপ্ত অশান্তির ঘটনা ঘটেছে। এসবের মাঝেই বন্‌ধ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সোমবার বিজেপি সাংসদ বলেন, “বিজেপির আন্দোলন হচ্ছে নিরামিষ আন্দোলন। তৃণমূলের বিরুদ্ধে আন্দোলন করতে হলে জঙ্গি আন্দোলন করতে হবে।” এরপরই তিনি বলেন, “শুধু তৃণমূল কেন, পুলিশ যদি মারে, পুলিশকেও উলটো মার দিতে হবে।” এই মন্তব্যকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই বিতর্ক তৈরি হয়েছে।

[আরও পড়ুন: ‘নেতৃত্ব দিয়ে ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ থামাক ভারত’, বইমেলা প্রাঙ্গণে বললেন মমতা]

অর্জুন সিংয়ের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তিনি বলেন, “অর্জুন সিং একটা পাগল ছেলে। ও যা ইচ্ছে করে তাই করে। খবরে থাকার জন্য এসব করে। ওর কথা শুনে কোনও লাভ নেই। ও ফালতু লোক। ওর কথা বাংলার মানুষ শুনবে না। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন।”

উল্লেখ্য, সোমবার ১২ ঘণ্টার বন্‌ধের সকালেই বালুরঘাট শহরে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumer)। পুলিশ মিছিল আটকানোর চেষ্টা করলে পরিস্থিতি সামান্য উত্তপ্ত হয়ে ওঠে। এছাড়া হুগলি, বর্ধমান স্টেশনে ট্রেন আটকে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। সকাল থেকে অবশ্য বিজেপির বন্‌ধ ব্যর্থ করে সমস্ত পরিষেবা সচল রাখতে পালটা তৎপর প্রশাসনও। সরকারি বাস চলছে বেশি সংখ্যায়। হাওড়া, শিয়ালদহ শাখায় ট্রেন চলাচলও স্বাভাবিক।

[আরও পড়ুন: এবার থেকে প্রতি রবিবার আরও সকালে মিলবে মেট্রো পরিষেবা, জেনে নিন সময়সূচি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে