BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘মায়ের প্রসাদ খেলে করোনা হবে না’, এগরার সভা থেকে আজব তত্ত্ব দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: March 10, 2020 7:40 pm|    Updated: March 10, 2020 7:42 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এগরার সভা থেকে এবার অদ্ভুত মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সমাবেশ থেকে করোনা প্রসঙ্গে তিনি বলে বসলেন, “মায়ের প্রসাদ খেলে করোনা হবে না।” তাঁর মন্তব্যেই জোর সমালোচনা শুরু হয়েছে সবমহলে। দিলীপ ঘোষের এদিনের এই বক্তব্যকে ‘গরুর দুধে সোনা’ মন্তব্যের সঙ্গে তুলনা করছেন অনেকেই।

বরাবরই তিনি বিতর্কের শীর্ষে। সভা হোক বা জনসংযোগ কর্মসূচি, তাঁর মন্তব্য নিয়ে সমালোচনা চলতেই থাকে। সিএএ, শাহিনবাগের পর এবার করোনা প্রসঙ্গে মুখ খুললেন রাজ্য বিজেপির সভাপতি তথা বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। মঙ্গলবার এগরার সভা থেকে তিনি বলেন, “যে সব দেশ চাঁদ-সূর্যে পৌঁছে গিয়েছে তাঁরা নাকি করোনার ভয়ে ঘরে আটকে। আর এই সভায় দেখুন লোক ভরতি। কোনও করনার ভয় নেই। এখানে কারও করোনা হবে না, কারণ আমাদের মাথায় ঈশ্বরের আশীর্বাদ রয়েছে। মায়ের প্রসাদ খেলে করোনা হওয়ার প্রশ্নই নেই।” বিজেপি সাংসদের এই মন্তব্যেই শুরু বিতর্ক। বিজেপি নেতার এই মন্তব্যকে হাসির খোরাক করেছেন অনেকেই।

dilip ghosh

[আরও পড়ুন: দোলের সন্ধেয় বারাসত লোকালে বসে মদ্যপান! ভাইরাল ভিডিও]

প্রসঙ্গত, করোনায় আতঙ্কে স্তত্র গোটা বিশ্ব। ইতিমধ্যে মৃতের সংখ্যা চার হাজার ছাড়িয়েছে। ভারতেও আক্রান্তের সংখ্যা ৫৭। প্রতি মুহূর্তে পালটে যাচ্ছে আক্রান্তের সংখ্যা। সংক্রমণ থেকে বাঁচতে সচেতনতা অবলম্বন করছেন সকলেই। প্রশাসনের তরফেও একাধিক পদক্ষেপ নেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষের এই মন্তব্যকে হাসির খোরাক বলেই উড়িয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, দিলীপ ঘোষের মনে রাখা উচিত তিনি শীর্ষস্তরের নেতা, কথা বলার আগে ভাবা প্রয়োজন। 

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকের আগে মাইক বাজিয়ে উদ্দাম নাচ, বিতর্কে মন্ত্রী বাচ্চু হাঁসদা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement