BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দোলের সন্ধেয় বারাসত লোকালে বসে মদ্যপান! ভাইরাল ভিডিও

Published by: Tiyasha Sarkar |    Posted: March 10, 2020 4:34 pm|    Updated: March 10, 2020 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকাল ট্রেনে যাতায়াতে পথে কমবেশি সকলকেই বিভিন্ন অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়। কখনও নিত্যযাতীদের একাংশের দৌরাত্ম্য, কখনও আবার হকারদের চোখরাঙানি, তবে দোলের সন্ধেয় শিয়ালদহ-বনগাঁ শাখার বারাসত লোকালে যে দৃশ্যের সাক্ষী থাকলেন যাত্রীরা তাতে প্রশ্ন উঠতে শুরু করেছে রেলের ভূমিকা নিয়ে। 

ঠিক কী হয়েছিল এদিন? সোমবার দোল উৎসব উপলক্ষ্যে ছুটি থাকায় স্বাভাবিকভাবেই সকাল থেকেই রাস্তাঘাট অন্যান্যদিনের তুলনায় অনেকটাই ফাঁকা ছিল। ট্রেনে-বাসেও হাতেগোনা লোকজনই নজরে পড়েছে। অন্যান্য ট্রেনের মতোই রাত ৯ টা ১২-এর শিয়ালদহ-বারাসত লোকালের প্রতি কামরায় মেরেকেটে যাত্রী ছিলেন ১২-১৫ জন। ট্রেনটি শিয়ালদহ ছাড়ার পরই একটি কামরায় জানলার পাশে বসেই মদ্যপান শুরু করেন এক ব্যক্তি। নিজে খাওয়ার পর সামনে বসা বন্ধুর হাতে বোতল তুলে দেন তিনি। এই দৃশ্য দেখে প্রতিবাদ না করলেও প্রবল অস্বস্তিতে নিজের সিট ছাড়েন এক ব্যক্তি। আর দূর থেকে দর্শকের ভূমিকা পালন করেন বাকিরা। দুই মদ্যপের কীর্তি দেখে হাসি মশকরা করেন কেউ কেউ। 

train-2

[আরও পড়ুন: চাকা ফেটে বিপত্তি, পরপর পাঁচটি গাড়িকে ধাক্কা মেরে লরি উলটে মৃত ২]

এদিন রাতেই ফেসবুকে ঘটনার ভিডিও পোস্ট করে গোটা বিষয়টি জানান ওই ট্রেনেরই এক যাত্রী। এরপরই রেলের ভূমিকা নিয়ে একাধিক প্রশ্ন তুলছেন সকলে। কারও কথায় ট্রেনের ভিতর এমন কীর্তি কীভাবে নজর এড়াল পুলিশের? কেউ আবার এদিনের ঘটনায় যাত্রী নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। প্রসঙ্গত, লোকাল ট্রেনে সফর অনিয়মিত যাত্রীদের কাছে কার্যত আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। ট্রেনে উঠতেই নিত্যযাত্রীদের কাছে রীতিমতো নিগৃহীত হতে হয় তাঁদের। সেই সঙ্গে ট্রেনে তাসের আসর, কখনও বা নিত্যযাত্রী বন্ধুদের নিয়ে একদলের আমোদের কারণে বাকিদের পক্ষে ট্রেনে ওঠাই দায় হয়ে দাঁড়ায়, এই পরিস্থিতিতে এদিনের ঘটনায় রেলকেই কাঠগড়ায় তুলছেন সকলে।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ‘করোনা-কোরান দু’টোই ভাইরাস’, ফেসবুকে বিতর্কিত পোস্ট করে ধৃত বিজেপি নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement