১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কলেজের অনুষ্ঠানে পড়ুয়াদের সঙ্গে উদ্দাম নাচ অধ্যক্ষের, ভিডিও ভাইরাল হতেই শোরগোল

Published by: Tiyasha Sarkar |    Posted: December 9, 2022 9:42 am|    Updated: December 9, 2022 9:42 am

Controverys started over a video of Principal of Memari College | Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: কলেজের অনুষ্ঠানে পড়ুয়াদের সঙ্গে উদ্দাম নাম। ভাইরাল পূর্ব বর্ধমানের মেমারি কলেজের (Memari College) অধ্যক্ষের ভিডিও। এই ভিডিওকে কেন্দ্র করে দানা বেঁধেছে বিতর্ক।

বৃহস্পতিবার অর্থাৎ গতকাল পূর্ব বর্ধমান মেমারি কলেজে নবীন বরণ ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল। প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদের বরণ করার পাশাপাশি নাচ, গান ও আব‍ৃত্তির আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরু থেকেই সেখানে ছিলেন অধ্যক্ষ দেবাশিস চক্রবর্তী, মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য, পুরসভার উপ পুরপ্রধান সুপ্রিয় সামন্ত, জেলার পুলিশ সুপার কামনাশিস সেন, বর্ধমান সদর দক্ষিণের মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী, ওসি সুদীপ্ত মুখোপাধ্যায় প্রমুখ।

[আরও পড়ুন: লাগাতার ছাত্র আন্দোলনের জের, বাতিল বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠান!]

মঞ্চে অনুষ্ঠান চলতে চলতে মাঠে নাচতে শুরু করে পড়ুয়াদের একাংশ। তাঁদের মধ্যে মিশে যান খোদ অধ্যক্ষ। দু হাত তুলে ছাত্রদের সঙ্গে আনন্দে নাচতে দেখা যায় তাঁকে। অধ্যক্ষকে নিজেদের মাঝে অন্যরূপে পেয়ে আরও বেশি পড়ুয়ারা তাতে সামিল হন। কেউ কেউ আবার গোটা ব্যপারটা উপভোগ করেন। কেউ আবার মোবাইলে নাচের ভিডিও করেন। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অধ্যক্ষের নাচের ভিডিও। অনেকেই অধ্যক্ষের এহেন আচরণে ক্ষুব্ধ হয়েছেন। যদিও ভিন্নমতও রয়েছে। অধ্যক্ষের এভাবে পড়ুয়াদের ভিড়ে যাওয়ায় কোনও অপরাধ দেখছেন না একাংশ।

[আরও পড়ুন: ‘মাধ্যমিকের আগে মোবাইল ব্যবহার করব না’, পড়ুয়াদের অঙ্গীকারপত্রে সই করাচ্ছে স্কুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে