৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পুরুলিয়া যাওয়ার পথে দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, অল্পের জন্য রক্ষা পেলেন বিজেপি নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 4, 2021 3:21 pm|    Updated: February 4, 2021 4:18 pm

An Images

রঞ্জন মহাপাত্র ও টিটুন মল্লিক: পুরুলিয়ার সভায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়। জানা গিয়েছে, বাঁকুড়া ঢোকার মুখে একটি পিকআপ ভ্যানের সঙ্গে বিজেপি নেতার কনভয়ের দুটি গাড়ির সংঘর্ষ হয়। আহত হয়েছেন এক নিরাপত্তারক্ষী। তবে ওই গাড়িটিতে শুভেন্দু ছিলেন না। সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে ওন্দা থানা এলাকায় ঘটে দুর্ঘটনা। স্থানীয় থানা সূত্রে জানা গিয়েছে, বিজেপি (BJP) নেতার কনভয়ে মোট সাতটি গাড়ি ছিল। ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়ার সময় ওন্দায় উলটো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের পিছনের দুটি গাড়িতে ধাক্কা দেয়। একটি গাড়ি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। আহত হয়েছেন সেখানে থাকা এক নিরাপত্তা রক্ষী। অপর একটি গাড়িতে সামান্য ক্ষতি  হয়েছে। তবে  শেষ পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই দুর্ঘটনাস্থল থেকে সভার দিকে রওনা হয়েছেন বিজেপি নেতা। 

[আরও পড়ুন: অ্যাকাউন্ট ট্রান্সফারের নামে প্রতারণা, টাকার বদলে এ কী পেলেন সাইবার ক্যাফের মালিক!]

দলত্যাগের পরই মুখ্যমন্ত্রী থেকে শাসকদলের তাবড় তাবড় নেতা, কাউকেই ছেড়ে কথা বলেননি শুভেন্দু অধিকারী। শাসকদলের প্রায় প্রতিটা সভার পালটা সভা থেকে তাঁদের আক্রমণের জবাব দিয়েছেন। গত ১৯ জানুয়ারি পুরুলিয়ায় সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সভামঞ্চ থেকে বিরোধী বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়েছিলেন। নিশানায় ছিলেন শুভেন্দু অধিকারীও। তারই পালটা হিসাবে বৃহস্পতিবার দুপুরে জয়পুর আর বিবি হাইস্কুলের মাঠে সভা করার কথা শুভেন্দু অধিকারীর।  এই সভা ঘিরেই এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে। বিজেপি নেতা-কর্মীদের দাবি, বুধবার বিকেলের দিকে এলাকায় শুভেন্দু অধিকারীর কুশপুত্তলিকা দাহ করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। আর তারপর থেকে এলাকায় উত্তেজনার পারদ আরও চড়েছে। রাতের দিকে জয়পুর আর বিবি হাইস্কুলের মাঠে বিজেপির সভামঞ্চের একাংশে আগুন লাগিয়েও দেওয়া হয়। তা সত্ত্বেও সভা হচ্ছেই। 

[আরও পড়ুন:  অ্যাকাউন্ট ট্রান্সফারের নামে প্রতারণা, টাকার বদলে এ কী পেলেন সাইবার ক্যাফের মালিক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement