BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা রিপোর্ট নেগেটিভ হওয়া সত্ত্বেও অবস্থার অবনতি, প্রয়াত কোচবিহারের যুব তৃণমূল নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 29, 2020 3:11 pm|    Updated: July 29, 2020 3:11 pm

An Images

বিক্রম রায়, কোচবিহার: প্রয়াত কোচবিহারের (Cooch behar) প্রাক্তন যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বিষ্ণুব্রত বর্মন (Bishnubrata Barman)। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় ভরতি করা হয়েছিল কলকাতার (Kolkata) হাসপাতালে। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। বুধবার মৃত্যুর কাছে হার মানলেন বিষ্ণুব্রতবাবু।

জানা গিয়েছে, কোচবিহারের প্রাক্তন যুব তৃণমূল কংগ্রেস সভাপতি তথা কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিষ্ণুব্রত বর্মন বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। করোনার একাধিক উপসর্গও ছিল।
স্বাভাবিকভাবেই সন্দেহ মনে দানা বেঁধেছিল। সেই কারণে কোচবিহার মেডিক্যাল কলেজে ট্রুনাট মেশিনে তাঁর
করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই সময় রিপোর্ট এসেছিল পজিটিভ। ভরতি করা হয়েছিল কোচবিহার মেডিক্যালে। এরপর তিনি আক্রান্ত কি না নিশ্চিত হতে ফের পরীক্ষা করা হলে রিপোর্ট আসে নেগেটিভ। কিন্তু ক্রমশ ওই তৃণমূল নেতার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। যার জেরে পরবর্তীতে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। সেখানে অবস্থার আরও অবনতি হয়। এরপরই বিষ্ণুব্রতবাবুকে কলকাতার হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেয় পরিবার।

 

BISHNUBARTA-2

[আরও পড়ুন: বানভাসি উত্তরবঙ্গে আগামী ৪৮ ঘণ্টায় আরও ভারী বৃষ্টির পূর্বাভাস, ভিজবে দক্ষিণের জেলাগুলিও]

সূত্রের খবর, মঙ্গলবার গাড়িতে শিলিগুড়ি থেকে কলকাতা নিয়ে আসা হয়েছিল ওই ব্যক্তিকে।ভরতি করা হয়েছিল হাসপাতালে। শুরু হয়েছিল চিকিৎসা। বুধবার সকালে সেই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিষ্ণুব্রতবাবু। তবে ঠিক কী কারণে তাঁর মৃত্যু, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। প্রাক্তন যুব তৃণমূল সভাপতির মৃত্যুতে শোকস্তব্ধ দলের নেতা-কর্মীরা। প্রসঙ্গত, কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিষ্ণুব্রত বর্মন দীর্ঘদিন ধরেই খেলাধুলোর সঙ্গে জড়িত ছিলেন। অসুস্থতার খবর পাওয়া মাত্রই তাঁর খোঁজ নিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

[আরও পড়ুন: চিকিৎসকের কাছ থেকে ফেরার পথে বিপত্তি, বাড়ির কাছেই পাঁচিল চাপা পড়ে মৃত্যু বাবা ও ছেলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement