BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মমতাকে শক্তি দাও’, করোনা আবহে বন্ধ তারাপীঠে যজ্ঞ করে প্রার্থনা অনুব্রতর

Published by: Sayani Sen |    Posted: March 27, 2020 12:56 pm|    Updated: April 6, 2020 5:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনা ভাইরাস থাবা বসিয়েছে বাংলাতেও। ইতিমধ্যে এ রাজ্যে এই ভাইরাসের ছোবলে প্রাণহানি হয়েছে একজনের। নতুন করে আক্রান্ত নয়াবাদের প্রৌঢ়ের শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এই পরিস্থিতি মোকাবিলায় তৎপর রাজ্য সরকার। রাস্তায় নেমে সকলকে সচেতনতার পাঠ দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা আবহে দলনেত্রীর কথা ভেবে বন্ধ তারাপীঠে যজ্ঞ করলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সঙ্গে ছিলেন তাঁর অনুগামীরাও।

করোনা সংক্রমণ রুখতে জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তাই তারাপীঠ মন্দিরে আপাতত বন্ধ ভক্তদের আনাগোনা। এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডল বৃহস্পতিবার একটি যজ্ঞের আয়োজন করেন। বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষের জন্য দিন রাত এক করে কাজ করে চলেছেন। তিনি চান সবাই সুস্থ থাকুন। তাই আমরা যজ্ঞের আয়োজন করেছি। আমরা গোটা দেশবাসীর সুস্থতা কামনা করি। সবাই ভাল থাকুন। আর চাই মুখ্যমন্ত্রীর মনোবল আরও বাড়ুক। মায়ের কাছে বলেছি সকলেই সুস্থ থাক। মুখ্যমন্ত্রীকে শক্তি দাও।”

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ঘাটালের পাশে দেব, নিজের সাংসদ তহবিল থেকে দিলেন ১ কোটি]

বেশ কয়েকদিন আগে এক জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে করোনা ভাইরাসের থেকেও ভয়ংকর বলে কটাক্ষ করেছিলেন অনুব্রত মণ্ডল। কিন্তু বর্তমান পরিস্থিতি বড়ই ভয়াবহ। আপাতত করোনা সংক্রমণের দ্বিতীয় পর্যায়ে রয়েছি আমরা। তৃতীয় পর্যায়ে পৌঁছে গেলে হু হু করে বাড়বে প্রাণহানি। মহামারিকে ঠেকানো কার্যত অসম্ভব হয়ে পড়বে। তাই এই সংকটজনক পরিস্থিতিতে মা কালীর উপরের ভরসা রেখেছেন দাপুটে তৃণমূল নেতা। কারণ, কালী ভক্ত হিসাবে পরিচিত অনুব্রত। বরাবরই তিনি কালীপুজো করেন। বাড়ি হোক কিংবা মন্দির কালীপুজো করেই থাকেন তিনি।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement