১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমার শক্তি আছে, করোনাকে মেরে দিচ্ছি’, ভাইরাস তাড়ানোর টোটকা দিলেন দিলীপ

Published by: Subhajit Mandal |    Posted: April 24, 2021 11:57 am|    Updated: April 24, 2021 11:57 am

Coronavirus only attacks weak people, says BJP's Dilip Ghosh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) শুধুমাত্র দুর্বলদের আক্রমণ করে। শক্তিশালী কাউকে কাবু করতে পারে না। এমনই মনে করছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। শনিবার মালদহে চা চক্রে গিয়ে করোনা মোকাবিলার বিভিন্ন রকম টোটকাও দিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি। যা নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে গিয়েছে।

দিলীপবাবু (Dilip Ghosh) বলছেন, “আমার শরীরে শক্তি রয়েছে, আমি করোনাকে মেরে দিচ্ছি। যাঁরা দুর্বল, শুধু তাঁদের অ্যাটাক করছে করোনা।” এই ভাইরাসকে কীভাবে রোখা যাবে? বিজেপির রাজ্য সভাপতির টোটকা, “গরম খাবার খেলে তাড়াতাড়ি হজম হয়। ঠান্ডা খেলে শরীরের মধ্যে গিয়ে তা গরম হয়। ফলে শরীরের তাপ চলে যায়। ঠান্ডা জল খাবেন না। আমি কখনওই ঠান্ডা জল খাই না।’ বিজেপির রাজ্য সভাপতির করোনা দাওয়াই দেওয়াটা অবশ্য এই প্রথম নয়। এর আগে তিনি দাবি করছিলেন, মায়ের প্রসাদ খেলে করোনা ধরে না। আদা, গোলমরিচ, দারুচিনির পাচন মারণ ভাইরাস রুখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলেও দাবি করেছিলেন দিলীপ। ঘটনাচক্রে, বিজেপির (BJP) রাজ্য সভাপতি নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন গতবছর করোনার প্রথম ধাক্কাতেই। দিন দশেক এক বেসরকারি হাসপাতালে ভরতিও থাকতে হয়েছিল তাঁকে। এমনকী, এখনও দিলীপের অনেক সহকর্মী করোনার কবলে পড়েছেন।

[আরও পড়ুন: ‘অনুব্রতর মতো বোমারু বাংলায় দেখিনি’, আক্রমণ বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণের]

আসলে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বরাবরই একটু বিতর্কে থাকতে স্বচ্ছন্দ। তাঁর একাধিক নিদান নিয়ে হাসাহাসিও হয়েছে নেটদুনিয়ায়। হয়েছে বিতর্কও। এই মুহূর্তে দেশ তথা রাজ্যজুড়ে করোনা সংক্রমণ বাড়ছে। করোনার কথা ভেবে সব দলই কমবেশি রাজনৈতিক কর্মসূচি বাতিল করেছে। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) জনসভা বন্ধ করে ভারচুয়াল সভা করছেন। মুখ্যমন্ত্রীও তাই। সকলকেই শোনা যাচ্ছে কমবেশি করোনা নিয়ে সাধারণ মানুষকে সতর্ক করতে। এসবের মধ্যে দিলীপবাবু এই টোটকা না দিয়ে সচেতনতার বার্তা দিলেই হয়তো ভাল করতেন, মত ওয়াকিবহাল মহলের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement