২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

জেলা কমিটিতে পদ পেয়েছে দুর্নীতিগ্রস্তরা! ক্ষোভে পদত্যাগ করলেন আলিপুরদুয়ারের তৃণমূল নেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 7, 2020 11:49 am|    Updated: October 7, 2020 2:07 pm

An Images

রাজ কুমার, আলিপুরদুয়ার: কোচবিহারের (Cooch Behar) পর এবার আলিপুরদুয়ার। তৃণমূলের নতুন জেলা কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে দলের সব পদ থেকে সরে দাঁড়ালেন আলিপুরদুয়ার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্ত। নতুন জেলা কমিটিতে সহ-সভাপতি পদে ছিলেন তিনি। একের পর এক দাপুটে নেতাদের পদত্যাগ অস্বস্তিতে ফেলছে শাসকশিবিরকে।

মঙ্গলবারই আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন জেলা কমিটি ঘোষণার একদিন পর বুধবারদুপুর ১২ টায় নিজের বাড়িতে সাংবাদিক সন্মেলন করেন আশিসবাবু। সেখানেই পদ ছাড়ার সিদ্ধান্তের কথা জানান তিনি। বলেন, “নতুন জেলা কমিটিতে যাঁরা কোনওদিন দল করেননি তাঁদের পদে বসানো  হয়েছে। আমি দলের জেলা সহ-সভাপতির পদ থেকে পদত্যাগ করলাম। সংবাদ মাধ্যমেই আমি জানতে পারি, আমাকে নতুন জেলা কমিটির সহ-সভাপতি করা হয়েছে। সেই কারণে সংবাদমাধ্যমের সামনেই আমি আমার পদ থেকে সড়ে দাঁড়ানোর কথা জানালাম। দলের একজন সাধারণ কর্মী হিসেবে কাজ করে যাব। মানুষের কাজ করব।”

[আরও পড়ুন: মণীশ শুক্লা হত্যাকাণ্ডে গ্রেপ্তার তৃণমূল নেতা নাসির খান, দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালাচ্ছে CID]

এই পদত্যাগ প্রসঙ্গে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মৃদুল গোস্বামী বলেন, “আমি কোনও পদত্যাগ পত্র পাইনি। এটা দলের অভ্যন্তরীন বিষয়। কেউ পদত্যাগ করলে তা দলীয় নেতৃত্বকে জানাতে হবে।” উল্লেখ্য, এর আগে দলের নতুন কমিটি নিয়ে ক্ষোভ জানিয়ে দলের সব পদ থেকে সরেছিলেন কোচবিহারের বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা তথা বিধায়ক মিহির গোস্বামী।

[আরও পড়ুন: খুনিদের সঙ্গে রফা করেছিল ধৃত তৃণমূল নেতা! মণীশ হত্যাকাণ্ডে জোরাল রাজনৈতিক হিংসার তত্ত্ব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement