BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

প্রবল বৃষ্টির জেরে দার্জিলিংয়ে ধস, কাদা চাপা পড়ে মৃত ঘুমন্ত দম্পতি

Published by: Soumya Mukherjee |    Posted: July 8, 2019 2:03 pm|    Updated: July 8, 2019 2:03 pm

An Images

শুভদীপ রায়নন্দী, শিলিগুড়ি: প্রবল বৃষ্টির জেরে ধস নামল দার্জিলিংয়ের সুখিয়ায়। এর ফলে কাদামাটি চাপা পড়ে মৃত্যু হয়েছে এক প্রৌঢ় দম্পতির। মৃতরা হলেন কুমার লোপচান (৬০) ও বলকুমারী লোপচান (৫৫)। রবিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে সুখিয়া রোডের পুবুং ফাটক এলাকার চসতাই ধুরায়।

[আরও পড়ুন- লুকিয়ে পার্কে গিয়ে প্রেমিকের সঙ্গে দেখা, বাবার মারে আত্মঘাতী কিশোরী]

স্থানীয় সূ্ত্রে জানা গিয়েছে, গত কয়েকদিনই ধরে বৃষ্টি হচ্ছিল দার্জিলিং ও কালিম্পং-সহ জেলার বিভিন্ন জায়গায়। রবিবার রাত বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে বৃষ্টিপাতের পরিমাণও। এর ফলে বেশ কয়েকটি জায়গায় ধসে পড়ে মাটি। পুবুং ফাটকের চসতাই ধুরা এলাকার পাহাড়ের গায়ে টিনের বাড়ি বানিয়ে বসবাস করতেন প্রয়াত ধনবাহাদুর লোপচানের ছেলে কুমার লোপচান ও তাঁর স্ত্রী। রবিবার রাতের বৃষ্টিতে বাড়ির পাশে থাকা পাহাড়ে ধস নামে। এর ফলে কাদামাটি চাপা পড়ে ভেঙে যায় তাঁদের টিনের বাড়ি। তার নিচে পড়ে মৃত্যু হয় ওই প্রৌঢ় দম্পতির। ঘটনার সময় তাঁরা ঘুমোচ্ছিলেন বলে জানা গিয়েছে। বিষয়টি জানতে পেরে জোড়বাংলো থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ও দমকলকর্মীরা এসে কাদামাটির নিচ থেকে তাঁদের দেহ উদ্ধার করে।

[আরও পড়ুন- বঙ্গোপসাগরে ট্রলার ডুবির ঘটনায় উদ্ধার আরও দুই মৎস্যজীবী, এখনও নিখোঁজ ২৫]

জোড়বাংলো থানার এক আধিকারিক জানান, রবিবার রাতে প্রবল বৃষ্টির ফলে পুবং ফাটকের চসতাই ধুরা এলাকার বিভিন্ন জায়গায় ধস নামে। রাত দুটো থেকে আড়াইটের মধ্যে এক দম্পতি কাদামাটির তলায় চাপা পড়েছেন বলে থানায় খবর আসে। সঙ্গে সঙ্গে পুলিশ কর্মীদের একটি দল ঘটনাস্থলের দিকে রওনা দেয়। খবর দেওয়া হয় দমকলকেও। পরে ধসের নিচ থেকে ওই দম্পতিকে উদ্ধার করে দার্জিলিং জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, সেখানকার চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement