BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভিনধর্মের প্রেমে পরিবারের আপত্তি, দেগঙ্গায় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী যুগল

Published by: Sayani Sen |    Posted: November 18, 2021 6:27 pm|    Updated: November 18, 2021 6:27 pm

Couple found dead in North 24 Pargana's Deganga । Sangbad Pratidin

অর্ণব দাস, বারাসত: ভিনধর্মের তরুণ এবং নাবালিকার মধ্যে প্রেম। তা মানতে পারেননি পরিজনেরা। প্রতিবেশীরাও সম্পর্কের প্রতিবাদ করেন। বাধা সহ্য করতে আর পারছিলেন না তাঁরা। সে কারণেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন দু’জনেই। এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার দেগঙ্গা (Deganga) থানার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের চক চাঁদপুর এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতেরা হল বছর বাইশের মনিরুল ইসলাম এবং সতেরো বছর বয়সি সুস্মিতা কাহার। দু’জনেই দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের চক চাঁদপুর এলাকার বাসিন্দা। ওই যুবকের সঙ্গে বেশ কয়েক বছর ধরে সুস্মিতা কাহারের প্রেমের সম্পর্ক ছিল। অভিযোগ, দু’জনেই ভিনধর্মের হওয়ায় তাঁদের প্রেম নিয়ে আপত্তি ছিল প্রায় সকলের। পরিজন, প্রতিবেশীরা এই সম্পর্ক মেনে নিতে পারছিলেন না।

[আরও পড়ুন: দাবি মতো টাকা না মেলায় আড়াই ঘণ্টা ‘অত্যাচার’ বৃহন্নলার, প্রাণ গেল সদ্যোজাতের]

সম্প্রতি মনিরুল নাবালিকার বাড়ির আশেপাশে গিয়েছিলেন। অভিযোগ, তাঁকে ওই এলাকার কয়েকজন মারধর করে। বুধবার সন্ধের পর থেকে যুবক এবং নাবালিকার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এরপর ওইদিন রাত দশটা নাগাদ চক চাঁদপুর এলাকায় একটি আমবাগানের মধ্যে একই গাছে তাঁদের দু’জনের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। 

খবর পেয়ে ঘটনাস্থলে দেগঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। যুগলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে পুলিশ। যুগলের মৃত্যুতে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে।  

[আরও পড়ুন: ‘দুয়ারে হাঁসের পালক’! কাশফুলেও নয়া শিল্প, বিপুল কর্মসংস্থানের দিশা দেখালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে