BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরকীয়া জানাজানি হওয়ার জের, মুরগির খামারে উদ্ধার দেওর ও বউদির ঝুলন্ত দেহ

Published by: Subhamay Mandal |    Posted: December 18, 2018 5:25 pm|    Updated: April 7, 2020 7:01 am

An Images

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: মুরগির খামারে একই বাঁশে গলায় শাড়ির ফাঁস দিয়ে আত্মঘাতী হল দেওর ও বউদি। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বনগাঁ থানার গাঁড়াপোতার কুন্দিপুর এলাকায়। পুলিশ জানিয়েছে, এদিন সকালে বাড়ির সামনে একটি মুরগির খামারে দু’জনকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে, মৃত দু’জনের নাম সমরেশ বিশ্বাস (২৩) ও স্বপ্না বিশ্বাস (২৫)। তারা সম্পর্কে দেওর ও বউদি। স্বপ্নার স্বামী কাজের সুবাদে বাইরে থাকেন। আজই তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তার আগেই এই ঘটনা ঘটেছে। পুলিশের প্রাথমিক অনুমান দু’জনের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল। তার জেরেই দু’জনের এমন পরিণতি। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, স্বপ্নার একটি তিন বছরের মেয়ে রয়েছে। সমরেশের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের জেরে তাঁর শ্বশুরবাড়ির সদস্যরাও জড়িয়ে পড়েছিলেন। তাকে বহুবার বোঝানো হয়েছিল। দেওরের সঙ্গে সম্পর্ক ছেদ করার জন্য চাপ সৃষ্টি করা হয়েছিল। কিন্তু স্বপ্না বা সমরেশ কেউই নিজেদের মত বদলায়নি।

[১৫ দিনের শিশুকে বাড়ির পুকুরে ফেলে দিল পরিজনরাই!]

স্বপ্নার মা ভক্তি সাঁতরা এদিন জানান, রাতে আমাদের তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়ার কথা বলেছিল স্বপ্না। বলেছিল গভীর রাতে জামাইকে ফোন করবে। সকাল হতে গোটা বাড়ি খুঁজেও মেয়েকে পাওয়া যায়নি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement