BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২৩ মাস পর মনুয়াকাণ্ডে রায় ঘোষণা আদালতের, দোষী সাব্যস্ত মৃতের স্ত্রী ও প্রেমিক

Published by: Tanumoy Ghosal |    Posted: July 25, 2019 12:29 pm|    Updated: July 25, 2019 12:29 pm

Court convicts wife and his lover in Anupam Singh Murder case

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বছর দুয়েক আগে স্ত্রীর বিবাহ-বর্হিভূত সম্পর্কের কারণে নৃশংসভাবে খুন হতে হয়েছিল ব্যবসায়ী অনুপম সিংকে। বৃহস্পতিবার মৃতের স্ত্রী মনুয়া মজুমদার ও তাঁর প্রেমিক অজিত রায়কে দোষী সাব্যস্ত করল বারাসত ফাস্ট ট্র্যাক ফোর্থ কোর্ট। দোষীদের সাজা ঘোষণা হবে শুক্রবার। আদালতের রায়ে খুশি অনুপম সিংয়ের পরিবারের লোকেরা। মনুয়া ও অজিতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তাঁরা।

[ আরও পড়ুন: কোন্নগরের হীরালাল কলেজে অধ্যাপক নিগ্রহের ঘটনায় গ্রেপ্তার ২ টিএমসিপি সদস্য]

২০১৭ সালে ২ মে। পরকীয়ার কারণে নৃশংস খুনের ঘটনা ঘটেছিল উত্তর ২৪ পরগনার বারাসতে। স্ত্রীর প্রেমিকের হাতে খুন হয়ে গিয়েছিলেন স্থানীয় ব্যবসায়ী অনুপম সিং। তদন্তকারীরা জানিয়েছেন, ঘটনার দিন অনুপমকে খুন করার জন্য আগে থেকেই তাঁর বাড়িতে লুকিয়ে ছিল স্ত্রী মনুয়ার প্রেমিক অজিত। অনুপম বাড়িতে ফিরতেই পিছন থেকে তাঁর মাথায় আঘাত করে সে। ঘটনাস্থলেই মারা যান ওই ব্যবসায়ীরা। দেহটি বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায় খুনি। বাড়িতে ঢুকতে গিয়ে অনুপম সিংয়ের দেহটি প্রথম দেখতে পান তাঁর এক ভাই। তদন্তে নেমে মৃতের স্ত্রী মনুয়াকে প্রথমে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। আর তাতেই এই খুনের রহস্যভেদ হয়।

পুলিশ সূত্রে খবর, মনুয়াকে জেরা করে তার প্রেমিক অজিতের সন্ধান পান তদন্তকারীরা। দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। শেষপর্যন্ত চাপের মুখে ভেঙে পড়ে অজিত। অপরাধ স্বীকার করে নেয় সে। যদিও  নিজের অবস্থানে অনড় ছিল মনুয়া। কিন্তু প্রেমিক দোষ স্বীকার করে নেওয়ায় আর রেহাই পায়নি ওই গৃহবধূ। মামলা দায়ের করা হয় বারাসত ফাস্ট ট্র্যাক ফোর্থ কোর্টে। প্রায় দেড় বছর ধরে শুনানি চলার পর, বৃহস্পতিবার অনুপম সিংয়ের স্ত্রী মনুয়া ও তার প্রেমিক অজিত রায়কে দোষী সাব্যস্ত করল আদালত। প্রসঙ্গত, গত ১৫ জুলাই মামলায় রায় ঘোষণার কথা ছিল। কিন্তু সেদিন রায়দান স্থগিত করে দেন বারাসত ফাস্ট ট্র্যাক ফোর্থ কোর্টের বিচারক।

[আরও পড়ুন: বাবার সামনেই মেয়েকে নিয়ে পগার পার স্বপ্না, সন্তান কাণ্ডে ফের জট]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে