Advertisement
Advertisement
Suti

বিবাদের কেন্দ্রে ১৮ কাঠা জমি! তুতো ভাইকে পিটিয়ে খুনের অভিযোগ দাদাদের বিরুদ্ধে

অভিযোগ, শাবল এবং ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে মারা হয়েছে বাদাম মণ্ডল নামে সুতির ওই যুবককে।

Cousin brother allegedly lynched to death by relatives over land dispute at Suti

প্রতীকী ছবি

Published by: Sucheta Sengupta
  • Posted:June 16, 2024 9:57 am
  • Updated:June 16, 2024 10:05 am

সংযুক্তা চক্রবর্তী, জঙ্গিপুর: যত নষ্টের মূল ১৮ কাঠা জমি! এই জমির ভাগাভাগি নিয়ে জেঠতুতেো-খুড়তুতো ভাইদের মধ্যে বিবাদ চলছিল। সেই বিবাদ গড়াল মৃত্যুতে। জেঠতুতো দাদাদের হাতে খুন হলেন ভাই! মুর্শিদাবাদের সুতির ঘটনায় অভিযোগ অন্তত এমনই। শনিবার রাতে খুড়তুতো শাবল দিয়ে পিটিয়ে যুবককে খুনের অভিযোগ উঠল তাঁরই জেঠু ও জেঠতুতো দাদাদের বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ।

সুতি (Suti) থানা এলাকার লোকাইপুরের বাসিন্দা বাদাম মণ্ডল। তাঁর বাবা স্বপন মণ্ডল এবং জেঠু রমেন মণ্ডলের ১৮ কাঠা জমি রয়েছে। এই জমির (land) ভাগাভাগি নিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ লেগে ছিল। অভিযোগ, তার জেরেই এলাকায় শনিবার রাতে বাদাম মণ্ডলের উপর হামলা চালায় তাঁর জেঠতুতো দাদারা। শাবল এবং ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে মারা (Lynched to death) হয় তাঁকে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকেন বাদাম। তা নজরে আসতেই বাদামের পরিবারের লোকজন তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

[আরও পড়ুন: গার্ডেনরিচ কাণ্ডে ৮৮ দিনের মাথায় চার্জশিট পেশ, অভিযুক্ত প্রোমোটার-সহ ৬ জন]

সুতি থানায় এনিয়ে অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। পুলিশ তদন্তে নেমে প্রাথমিকভাবে জানতে পারে, বাদামের বাবা ও জেঠুর ১৮ কাঠা জমিকে কেন্দ্র করেই বিবাদের সূত্রপাত। শনিবার লোকাইপুর বটতলার মোড়ে রমেন মণ্ডলের ছেলেরা স্বপন মণ্ডলের ছেলে বাদামকে শাবল এবং ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। তাতেই তাঁর মৃত্যু হয়। যদিও আসল কারণ জানতে পুলিশ হাসপাতাল থেকে দেহটি ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের (Post Mortem) রিপোর্ট পেলেই স্পষ্ট হবে ঠিক কীভাবে বাদাম মণ্ডলের মৃত্যু হয়েছে। ঘটনায় বাদামের জেঠতুতো দাদাদের আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন তদন্তকারীরা।

Advertisement

[আরও পড়ুন: মিলবে আবহাওয়ার পূর্বাভাস, রয়েছে ফ্যান, ‘ফার্মার স্মার্ট হ্যাট’ বানিয়ে চমক নদিয়ার শিক্ষকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ