BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিপোর্ট Covid-19 পজিটিভ, হাসপাতালে ভরতি হতে যাওয়ার পথে মৃত্যু বৃদ্ধার

Published by: Sayani Sen |    Posted: April 24, 2020 12:54 pm|    Updated: April 24, 2020 1:13 pm

Covid-19 positive an old lady died in West Burdwan in the way of hospital

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: করোনা আক্রান্ত হয়ে পশ্চিম বর্ধমানে এক বৃদ্ধার মৃত্যু। আসানসোল উত্তর থানার জাহাঙ্গির মহল্লার কে টি রোডের বাসিন্দা ওই বৃদ্ধা। বৃহস্পতিবার বিকেলে অন্য একটি বেসরকারি হাসপাতাল থেকে কোভিড হাসপাতালে স্থানান্তকরণের সময় মৃত্যু হয় তাঁর। রাতেই নির্দিষ্ট নিয়ম মেনে কবর দেওয়া হয় তাঁকে। ওই বৃদ্ধার পরিবারের চারজনকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে। নিহত বৃদ্ধার বাড়ি সংলগ্ন গোটা এলাকা সিল করে দেওয়া হয়েছে।

পরিবার সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে বিভিন্ন ধরনের শারীরিক অসুস্থতায় ভুগছিলেন আসানসোল উত্তর থানার জাহাঙ্গির মহল্লার কে টি রোডের বাসিন্দা ওই বৃদ্ধা। স্থানীয় একটি বেসরকারি হাসপাতালের ফিভার ক্লিনিকে ভরতি ছিলেন তিনি। বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, তাঁর শরীরে মেলে করোনার উপসর্গ। এরপরই লালারসের নমুনা পরীক্ষা করা হয় বৃদ্ধার। তাতেই প্রমাণ মেলে ওই বৃদ্ধা কোভিড ১৯ আক্রান্ত। বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় বৃদ্ধাকে করোনা হাসপাতালে স্থানান্তরিত করা হবে। সেই অনুযায়ী ওই হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করা হয়। বৃহস্পতিবার বিকেলে ওই হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বৃদ্ধার। রাতে নির্দিষ্ট নিয়ম মেনে আসানসোলের জাহাঙ্গির মহল্লার কবরস্থানে তাঁকে কবর দেওয়া হয়।

[আরও পড়ুন: দুর্গাপুরে ভিনরাজ্যের শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু, কর্তৃপক্ষকে ঘিরে বিক্ষোভ কর্মীদের]

বৃদ্ধার মৃত্যুর পরই নড়েচড়ে বসে জেলা প্রশাসন। রাতেই মৃতার পরিবারের চার সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। গোটা এলাকাও সিল করে দেওয়া হয়েছে। এই ঘটনার পর থেকে এলাকায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে। সংক্রমণের আশঙ্কায় কাঁটা প্রায় প্রত্যেকেই।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় শামিল ইঞ্জিনিয়ারিং পড়ুয়া, তৈরি করলেন অত্যাধুনিক গ্লাভস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে