BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত কামারহাটির সিপিএম বিধায়ক মানস মুখোপাধ্যায়, ভরতি হাসপাতালে

Published by: Subhamay Mandal |    Posted: August 15, 2020 6:34 pm|    Updated: August 15, 2020 6:36 pm

An Images

বুদ্ধদেব সেনগুপ্ত: করোনায় আক্রান্ত হলেন রাজ্যের আরও এক বিধায়ক। কোভিড পজিটিভ হলেন কামারহাটির বিধায়ক মানস মুখোপাধ্যায়। শনিবার ফেসবুক মারফত তাঁর করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন বিধায়ক নিজেই। তিনি জানান, গত রবিবার থেকে তাঁর জ্বর আসে। টানা কয়েকদিন জ্বর থাকায় চিকিৎসকের পরামর্শে কোভিড পরীক্ষা করান। শনিবার রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই হাসপাতালে ভরতি হওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

আপাতত শারিরীক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। মানসবাবু ছাড়াও কোভিড আক্রান্ত হয়ে এখনও হাসপাতালে রয়েছেন প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। তিনি এশন অনেকটাই সুস্থ বলে জানা গিয়েছে। এর আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য, ফুয়াদ হালিম, অনাদি সাহু এবং শ্যামল চক্রবর্তী। দুর্ভাগ্যবশত রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শ্যামলবাবু করোনা যুদ্ধে হার মানেন। অশোক ভট্টাচার্য ও ফুয়াদ হালিম সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে অনাদি সাহু এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

[আরও পড়ুন: নাক দিয়ে ভাইরাস ঢুকে কাবু করেছে মস্তিষ্ক! করোনার আঘাতে পঙ্গু হয়ে গিয়েছিলেন বৃদ্ধ]

এভাবে পরপর বেশ কয়েকজন বর্ষীয়ান নেতা করোনায় কাবু হয়ে পড়ায় চিন্তা অনেকটাই বাড়ল আলিমুদ্দিনের। মধ্য কলকাতার এই অংশে করোনা সংক্রমণের বাড়বাড়ন্তের জেরে আপাতত সিপিএমের সদর দপ্তরে বর্ষীয়ান নেতাদের প্রবেশে জারি হয়েছে নিষেধাজ্ঞা। এই অবস্থায় দলের কাজ কীভাবে চলবে, তা চিন্তার বিষয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি বৈঠক, সম্মেলন পিছিয়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ‘করোনা চলে যাবে একদিন’, রেড রোডে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রত্যয়ের সুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement