Advertisement
Advertisement
কল্যাণ বন্দ্যোপাধ্যায়

কাটমানি ফেরত চেয়ে কল্যাণের বিরুদ্ধে অশ্লীল পোস্টার, চাঞ্চল্য শ্রীরামপুরে

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Cut Money poster against MP Kalyan Banerjee appears in Srirampur
Published by: Tanumoy Ghosal
  • Posted:July 30, 2019 5:32 pm
  • Updated:July 30, 2019 5:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কাটমানি তিরে এবার বিদ্ধ তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে কাটমানি ফেরতে চেয়ে পোস্টার পড়েছে হুগলির শ্রীরামপুরে। স্রেফ টাকা ফেরত চাওয়াই নয়, পোস্টারে এলাকার সাংসদকে অশ্লীল ভাষায় আক্রমণও করা হয়েছে। ঘটনায় শোরগোল পড়েছে এলাকায়। কিন্তু কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তাঁরই নির্বাচনী এলাকার এমন পোস্টার কারা লাগল? তা এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে পুলিশ।

[ আরও পড়ুন: স্মারকলিপি দেওয়া ঘিরে এবিভিপি-টিএমসিপি সংঘর্ষ, রণক্ষেত্র দুর্গাপুর সরকারি কলেজ]

গত কয়েকদিন ধরে কাটমানি ইস্যুতে উত্তপ্ত রাজ্য রাজনীতি। তবে তৃণমূল নেতা-জনপ্রতিনিধিদের কাছ থেকে কাটমানি ফেরত চেয়ে বিক্ষোভের বহর আগের থেকে কিছু কমেছে। তবে একেবারেই বন্ধ হয়ে যায়নি। এখনও বিভিন্ন জায়গায় পোস্টার পড়ছে। মঙ্গলবার সকালে তেমনই একটি পোস্টারকে ঘিরে শোরগোল পড়ে যায় হুগলির শ্রীরামপুরে। সকালে শহরের জিটি রোড লাগোয়া ইএসআই হাসপাতালের পাঁচিলে দুটি পোস্টার চোখে পড়ে স্থানীয় বাসিন্দাদের।

Advertisement

কী লেখা ছিল পোস্টারে? প্রত্যক্ষদর্শীদের দাবি, খোদ এলাকার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কাছে কাটমানি ফেরত চাওয়া হয়েছে। শুধু তাই নয়, কাটমানির টাকা কীভাবে খরচ করেছেন, তা নিয়ে তৃণমূল সাংসদকে অশ্লীল ও কুরুচিকর ভাষায় আক্রমণ করা হয়েছে ওই পোস্টারে। সাধারণত কোনও রাজনৈতিক দল বা সংগঠন যখন পোস্টার লাগায়, তখন পোস্টারের নিচে তাদের নাম লেখা থাকে। কিন্তু এক্ষেত্রে তেমনটা ছিল না। প্রত্যক্ষদর্শীদের দাবি, শ্রীরামপুর শহরের ইএসআই হাসপাতালে চত্বরে অত্যন্ত জনবহুল জায়গাতে লাল কালি দিয়ে লিখে দুটি পোস্টার লাগানো হয়েছিল। কিন্তু পোস্টারের নিচে কোনও দল বা সংগঠনের নাম ছিল না। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। উল্লেখ্য, সংসদের অধিবেশন চলছে। তাই দিল্লিতে রয়েছেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: পায়ে ধরেছে পচন, অস্ত্রোপচারে নারাজ রোগীর পরিবারকে চিঠি হাসপাতাল কর্তৃপক্ষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ