BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তিনদিন ধরে মেলেনি হদিশ, আলমারির পাল্লা খুলতেই বেরল লাশ, তুমুল চাঞ্চল্য চুঁচুড়ায়

Published by: Paramita Paul |    Posted: December 10, 2022 1:57 pm|    Updated: December 10, 2022 1:57 pm

Dead body kept in Almirah in Chinsurah | Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফ্রিজের পর আলমারিতে লুকিয়ে দেহ। আলমারির পাল্লা খুলতেই ছেলের উপর হুড়মুড়িয়ে পড়ল মায়ের মৃতদেহ। শনিবার দুপুরের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য় ছড়াল হুগলির চুঁচুড়ায়। প্রতিবেশীদের অভিযোগ, মদ্য়প স্বামী নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন করে আলমারিতে দেহ লুকিয়ে রেখেছিল। পুলিশ তদন্তে নামলেও কাউকে এখনও গ্রেপ্তার করা হয়নি।

স্থানীয় ও পরিবার সূত্রে খবর, মৃতার নাম ভারতী ধাড়া (৬২)। পেশায় গৃহ পরিচারিকা। চুঁচুড়ার শ্যামবাবু ঘাটের কাছে একটি টিনের চালায় স্বামী কাশীনাথ ধাড়ার সহ্গে থাকতেন তিনি। ভারতীয় স্বামী কর্মহীন। মদের নেশায় চুর থাকতেন দিনভর। নেশার জন্য বারবার স্ত্রীর কাছ থেকে টাকা চাইতেন তিনি। এনিয়ে দু’জনের মধ্য়ে চরম অশান্তি হত। স্থানীয়দের দাবি, বৃহস্পতিবারের পর আর দেখা মেলেনি ভারতীর।

[আরও পড়ুন: বিজেপির ডিসেম্বরের পালটা জানুয়ারি! নতুন বছরের ‘গুরুত্বপূর্ণ’ দিনক্ষণ জানালেন কুণাল ঘোষ]

ধাড়া দম্পতির এক ছেলে বিশ্বনাথ ধাড়া ক্যাটারিংয়ের ব্যবসা করেন। তিনি বাড়িতে থাকতেন না। তবে তাঁর ব্যবসার জিনিসপত্র থাকত শ্য়ামবাবুর ঘাটের বাড়ির একটা আলমারিতে। এদিন সকালে বিশ্বনাথ বাড়ি যান ব্যবসার জিনিসপত্র নিতে। আলমারি পাল্লা খুলতেই ভারতীর দেহ পড়ে তাঁর উপর। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর যায় পুলিশে। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নেশার টাকা নিয়ে দুজনের মধ্যে অশান্তি চলছিল। নেশার টাকা না পেয়ে স্ত্রীকে খুন করেছে কাশীনাথ। তাকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে স্থানীয় বাসিন্দারা। 

[আরও পড়ুন: পরীক্ষায় নকল করার ‘মিথ্যা’ অভিযোগ, জলপাইগুড়িতে লজ্জায় আত্মহত্যা স্কুল ছাত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে